নিজের জন্মদিন পালন করতে চান না দেশের তারকা অভিনেতা!

গতবছর এমনটা করেছিলেন রজনীকান্ত। এবার সেই একই পথে হাঁটলেন কমল হাসান। দুজনেরই কারণ আলাদা আলাদা হলেও, কোথাও যেমন সেই মানবিকতার সুরের মিল। আগামী ৭ নভেম্বর জন্মদিন কমল হাসানের। এবার তিনি ৬২ বছরে পা দিতে চলেছেন। কিন্তু সেদিন তিনি জন্মদিন পালন করতে চান না এবার। তার কারণ, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার অসুস্থতা। এই কথা নিজে টুইট করে তাঁর ভক্তদের জানিয়েছেন কমল হাসান।

Updated By: Oct 25, 2016, 03:40 PM IST
নিজের জন্মদিন পালন করতে চান না দেশের তারকা অভিনেতা!

ওয়েব ডেস্ক: গতবছর এমনটা করেছিলেন রজনীকান্ত। এবার সেই একই পথে হাঁটলেন কমল হাসান। দুজনেরই কারণ আলাদা আলাদা হলেও, কোথাও যেমন সেই মানবিকতার সুরের মিল। আগামী ৭ নভেম্বর জন্মদিন কমল হাসানের। এবার তিনি ৬২ বছরে পা দিতে চলেছেন। কিন্তু সেদিন তিনি জন্মদিন পালন করতে চান না এবার। তার কারণ, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার অসুস্থতা। এই কথা নিজে টুইট করে তাঁর ভক্তদের জানিয়েছেন কমল হাসান।

আরও পড়ুন মল্লিকা শেরওয়াত কত আগে করে দেখিয়েছেন, আর ধোনিদের মুখ থেকে লোকে আজ সচেতন হচ্ছে!

গতবছর এভাবেই নিজের জন্মদিন পালন না করার জন্য ভক্তদের অনুরোধ করেছিলেন তামিল সুপারস্টার রজনীকান্ত। সেবার অবশ্য কারণ ছিল তামিলনাড়ুর ভয়াবহ বন্যা। এবার মুখ্যমন্ত্রীর শারীরিক অসুস্থতার জন্য নিজের জন্মদিন পালন করতে চাইছেন না কমল হাসানও। কয়েক দিন আগে কমল হাসান মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখাও করে আসেন।

আরও পড়ুন  একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষক নিয়োগের পরেই উচ্চ প্রাথমিকের নিয়োগ প্রক্রিয়া শুরু হবে

 

.