সুশান্ত মামলায় CBI তদন্তের আর্জিতে সুব্রহ্মণ্যম স্বামীর চিঠি, উত্তর দিলেন প্রধানমন্ত্রী

 মামলার তদন্তভার যাতে CBI নেয়, সেই আর্জি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে জানিয়েছিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 25, 2020, 05:56 PM IST
সুশান্ত মামলায় CBI তদন্তের আর্জিতে সুব্রহ্মণ্যম স্বামীর চিঠি, উত্তর দিলেন প্রধানমন্ত্রী

ঘনিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় CBI তদন্তের দাবি জানিয়েছেন তাঁর অনুরাগীরা। এবার এই মামলার তদন্তভার যাতে CBI নেয়, সেই আর্জি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে জানিয়েছিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। সেই চিঠির প্রাপ্তি স্বীকার করেছেন প্রধানমন্ত্রী।

সুব্রহ্মণ্যম স্বামীর চিঠির প্রাপ্তি স্বীকার করে প্রধানমন্ত্রীর দফতরে তরফে যে পাল্টা চিঠি পাঠানো হয়েছে, সেটিই এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। একজন টুইটার ইউজার সেই চিঠির কপি শেয়ার করে লিখেছেন, ''গত ১৫ জুলাই সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় CBI-এর আবেদন জানিয়ে চিঠি পাঠিয়েছিলেন সুব্রহ্মণ্যম স্বামী। PMO-র তরফে গত ২০ তারিখই সেই চিঠির প্রাপ্তি স্বীকার করে পাল্টা চিঠি পাঠানো হয়েছে।''

আরও পড়ুন-''রাজা তো মর গ্যায়া, রানি আভি জিন্দা হ্যায়'','দিল বেচারা'য় যেন নিজের গল্পই বললেন সুশান্ত!

প্রধানমন্ত্রী যে তাঁদের তরফে পাঠানো চিঠির প্রাপ্তি স্বীকার করেছেন, সেকথা জানিয়েছেন সুব্রহ্মণ্যম স্বামীর তরফে নিযুক্ত আইনজীবী ইশাকরণ সিং ভাণ্ডারী।

তবে এর আগে বিহারের 'জন অধিকার পার্টি'র সভাপতি পাপ্পু যাদবও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছে সুশান্তের মৃত্যুর ঘটনায় CBI তদন্তের আর্জি জানিয়েছিলেন। পরবর্তীকালে স্বরাষ্ট্রমন্ত্রীও সেই চিঠির প্রাপ্তি স্বীকার করে লিখেছেন, তাঁর চিঠি সংশ্লিষ্ঠ বিভাগে পাঠানো হচ্ছে। তবে অবশেষে সুশান্তের মৃত্যু মামলার তদন্ত CBI এর হাতে যায় কিনা সেটাই দেখার।

আরও পড়ুন-সুশান্তের 'দিল বেচারা' দেখতে দর্শকদের ভিড়, ক্রাশ করে যায় 'হটস্টার'!

.