মেয়ে সুহানার বলিউড ডেবিউ নিয়ে কী বললেন বাবা শাহরুখ?

"এখনই নয়, আগে স্নাতক হতে হবে, তারপর যদি সিনেমা ইন্ডাস্ট্রিতে আসতেই হয় তাহলে সিনেমা নিয়ে পড়াশুনা করেই আসতে হবে", মেয়ে সুহানার বলিউড ডেবিউ নিয়ে সাফ জানালেন কিং খান। 

Updated By: Jun 27, 2017, 09:31 PM IST
মেয়ে সুহানার বলিউড ডেবিউ নিয়ে কী বললেন বাবা শাহরুখ?

ওয়েব ডেস্ক: "এখনই নয়, আগে স্নাতক হতে হবে, তারপর যদি সিনেমা ইন্ডাস্ট্রিতে আসতেই হয় তাহলে সিনেমা নিয়ে পড়াশুনা করেই আসতে হবে", মেয়ে সুহানার বলিউড ডেবিউ নিয়ে সাফ জানালেন কিং খান। 

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলিউড বাদশা আরও বলেন,"ওরা পাবলিকের সামনে আসে মানেই সিনেমা আর্টিস্ট হবে, তেমনটা একেবারেই নয়। ওরা মুভি স্টার নয়। ঘটনাচক্রে ওরা স্টার কিড। তবে আমি এই বিষয়ে নিশ্চিত, ওরা খুব শ্রদ্ধাশীল এবং বিনয়ী। যখনই আমার সঙ্গে ওরা পাবলিকের সামনে আসে, আমার সঙ্গে দাঁড়িয়েই ছবি তোলে। কিন্তু আমি যেভাবে মিডিয়া হ্যান্ডেল করতে পারি, ওরা সেটা একেবারেই পারে না, বরং ইতস্তত বোধ করে। এটা ভাবাটা ভুল, ওরা পাবলিকের সামনে আসে মানেই ওরা অভিনেতা বা অভিনেত্রীই হতে চায়। সুহানা এখন একাদশ শ্রেণীর ছাত্রী, গ্র্যাজুয়েট হতে এখনও চার-পাঁচ বছর বাকি। সুহানা অভিনেত্রী হতে চায়, কিন্তু ওকে অভিনয় নিয়ে পড়াশুনা করতে হবে। এখনও অনেক দেরি..."। এরপর নিজের উদাহরণ দিয়ে শাহরুখ বলেন, "আমি একজন আউট সাইডার। দিল্লি থেকে এসেছি। সোজাসুজি সিনেমাতেই পাবলিক আমায় দেখেছে"। 

.