মেয়েকে জড়িয়ে ধরে হাসপাতালে সৃজিত, অপারেশনের পর ভাল আছে আইরা জানালেন মিথিলা

 'X= প্রেম' ছবির শুটিংয়ের ফাঁকে মেয়েকে নিয়ে ব্যস্ত পরিচালক

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 6, 2021, 03:51 PM IST
মেয়েকে জড়িয়ে ধরে হাসপাতালে সৃজিত, অপারেশনের পর ভাল আছে আইরা জানালেন মিথিলা

নিজস্ব প্রতিবেদন: সৃজিতের নয়নের মণি আইরা। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বাবা মেয়ের আদরের ছবি উঠে আসে। কখনও আইরার সঙ্গে খেলতে দেখা যায় তাঁকে, কখনও আবার বুকের উপর নিশ্চিন্তে ঘুমোয় সো। মঙ্গলবার ঠিক দুপুর বারোটা নাগাদ সৃজিতর (Srijit Mukherji) পোস্ট দেখে খানিকটা চিন্তায় পড়েছিলেন অনুরাগীরা। 

আইরাকে জড়িয়ে ধরে হাসপাতালে বসে সৃজিত। আদর করে দিচ্ছেন তাঁর ছোট্ট মেয়েকে। ক্যাপশনে তিনি লেখেন-' আমার রাজকন্যার চোখের সার্জারির জন্য অপেক্ষা করছি। পোস্ট দেখে মিথিলার সঙ্গে জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে যোগাযোগ করা হয়, তিনি বলেন 'পাঁচ ছয় মাস আগে চোখের পাতায় আঞ্জনি হয়েছিল, কমছিল না কিছুতেই। তাই অপারেট করতে হল। এখন ভাল আছে আইরা। আগামিকাল তার ব্যান্ডেজও খুলে দেওয়া হবে'।

আরও পড়ুন: জি ২৪ ঘণ্টার খবরে শিলমোহর, করণের নতুন ছবির রকি অওর রানি রণবীর-আলিয়া

বেশ কিছুদিন বাংলাদেশে কাটিয়ে সৃজিতের (Srijit Mukherji) কাছে ফিরেছেন মিথিলা (Rafiath Rashid Mithila) এবং মেয়ে আইরা। সৃজিতও শুরু করেছেন 'X= প্রেম' ছবির শুটিং, যেখানে ফ্রেশ জুটি নিয়ে কাজ করছেন পরিচালক। এই ব্যস্ততার মাঝেই এবার মেয়েকে নিয়ে ব্যস্ত হয়ে পড়লেন পরিচালক। এই পোস্ট দেখে অনুরাগীরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন সৃজিতের ছোট্ট রাজকন্য়াকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.