মানুষের পাশে Srijit, Swastika, Birsa-রা

সোশ্যাল মিডিয়ায় করোনা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য এলেই তা ছড়িয়ে দিচ্ছেন সকলের জন্য, সৃজিত মুখোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় ও বিরসা দাশগুপ্ত।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 23, 2021, 05:35 PM IST
মানুষের পাশে Srijit, Swastika, Birsa-রা

নিজস্ব প্রতিবেদন: ভোটের আগে আগে বহু অভিনেতারাই রাজনৈতিক দলে যোগ দিয়েছেন। সকলেই মানুষের জন্য কাজ করতে চান, সেই কারনেই এক বৃহৎ পরিসরে আসা। মানুষের জন্য কাজ করা, উন্নয়ন করার লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্যই এই প্রয়াস। কিন্তু আদপে কতটা রয়েছেন তারা, রইবেনই বা কত, সে প্রশ্ন থেকেই গেছে নিন্দুকদের কাছে। করোনার দ্বিতীয় ঢেই আছড়ে পড়েছে রাজ্যে। প্রতিদিন রেকর্ড সংক্রমণ , বাড়ছে মৃত্যুর সংখ্যাও। চারদিকে হাহাকার। হসপাতালে বেড নেই, অক্সিজেন নেই, রক্ত নেই। ঠিক সেইসময়ই দেবদূতের মতো মানুষের পাশে এসে দাঁড়াচ্ছেন ইন্ডাস্ট্রিরই কিছু মানুষ। কারণ তাঁরা তাঁদের দর্শকের কাছে দায়বদ্ধ, তাঁরা সমাজের অংশ, তাই মানুষের জন্য তাঁদের ভাবতে হবেই।

আরও পড়ুন: 'মদনদা সেরে উঠুন, খেলতে হবে তো!': কাতর আর্জি Sreelekha এর

কথা বলছি সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji), স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), বিরসা দাশগুপ্ত (Birsa Dasgupta)-র কথা। সোশ্যাল মিডিয়ায় করোনা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য এলেই তা ছড়িয়ে দিচ্ছেন সকলের জন্য। সকলকে সাবধান করছেন, আশ্বাস দিচ্ছেন , সাহায্য করছেন এই ব্যক্তিত্বরা। সরকারি গাইডলাইন পৌঁছে দিচ্ছেন সকলের কাছে। ডাক্তারদের টিপস থেকে ব্লাড ব্ল্যাকের ফোন নম্বর হোক বা কোভিড থেকে বাঁচতে কীভাবে থাকতে হবে, সবটাই শেয়ার করছেন এই তারকারা।

আরও পড়ুন: ২৫-এ পা Swastika-র, 'কি করে বলব তোমায়'-র Radhika র জন্মদিন পালনে বয়ফ্রেন্ড শোভন

শহরে রক্তের অভাব তাই রক্তদান করে জীবন বাঁচানোর প্রস্তাবও দিয়েছেন সকলে। এই অতিমারীর সময়ে যখন লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ, কোওভাবেই ভোট পিছিয়ে দেওয়া যাচ্ছে না, ঠিক সেই সময় মানুষের পাশে থেকে প্রমাণ করে দিলেন, মানুষের জন্য কাজ করতে হলে আদপে কোনও প্রতিষ্ঠানের প্রযোজনের হয় না। মনের ইচ্ছেটাই আসল।

.