পরমব্রত-রাইমার প্রেমের মাঝে 'দ্বিতীয় পুরুষ' হয়ে ঢুকে পড়লেন আবির!

খুনি কে তা বোঝার আগেই তিনটে খুন হয়ে গিয়েছে। ঠিক ৯ বছর '২২ শ্রাবণ'এ আগে যেমনটা হয়েছিল।

Reported By: রণিতা গোস্বামী | Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 15, 2019, 06:43 PM IST
পরমব্রত-রাইমার প্রেমের মাঝে 'দ্বিতীয় পুরুষ' হয়ে ঢুকে পড়লেন আবির!

নিজস্ব প্রতিবেদন: শহরে একের পর এক খুন। তবে এই সিরিয়াল কিলিংয়ের (Serial Killer) পিছনে হাত কার তা জানতে মরিয়া পুলিস আধিকারিকরা। পরপর তিনটে খুনের পিছনে যাঁর নাম উঠে আসছে সেই 'খোকা' আদৌ খুনি কিনা তা নিয়ে ধন্ধে রয়েছে পুলিস। এদিকে খুনি কে তা বোঝার আগেই তিনটে খুন হয়ে গিয়েছে। ঠিক ৯ বছর '২২ শ্রাবণ' (এ আগে যেমনটা হয়েছিল।

২০১১য় মুক্তিপ্রাপ্ত সৃজিত মুখোপাধ্যায়ের ছবি '২২ শ্রাবণ'-(Baishe Srabon)এর সিকুয়্যাল 'দ্বিতীয় পুরুষ'এর ট্রেলারে উঠে এসেছে রহস্যের ঘনঘটায় মোড়া এমনই একটি গল্প। ছবির ট্রেলার দেখলে একের পর এক খুনের ঘটনা যে কোনও কারোর মনে দাগ কাটবে। আর এই খুনের ধরন ঠিক ৯ বছর আগে '২২ শ্রাবণ' ছবির কায়দাতেই। তবে শুধুই সিরিয়াল কিলিং-এর গল্প আর রহস্যই নয়। ছবিতে রয়েছে গোয়েন্দা অভিজিৎ পাকরাশির (পরমব্রত চট্টোপাধ্যায়)(Parambrata Chatterjee) সঙ্গে অমৃতা (রাইমা সেন)- (Raima Sen)এর সুন্দর একটি প্রেমের গল্পও। তবে পরমব্রত-রাইমার প্রেমের মাঝে 'দ্বিতীয় পুরুষ' হয়ে রাইমার জীবনে ঢুকে পড়তে দেখা যায় আবির চট্টোপাধ্যায়কে (Abir Chatterjee(। সব মিলিয়ে বলা ভালো দর্শকদের মন কাড়ার সব রসদই রয়েছে SVF-এর প্রযোজনায় তৈরি 'দ্বিতীয় পুরুষ' ছবিতে।

আরও পড়ুন-পরতে পরতে রহস্যের জাল বুনছে পরমব্রত-রাইমার 'দ্বিতীয় পুরুষ'

আরও পড়ুন-দ্বিতীয় সন্তানের পরিকল্পনা নিয়ে মুখ খুললেন করিনা

'দ্বিতীয় পুরুষ'- (Dwitiyo Purush)এর ফার্স্ট লুক প্রকাশের সময় জাতীয় পুরস্কার জয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) বলেছিলেন, '' থ্রিলার হিসাবে আগের ছবির থেকেও এই ছবিতে রহস্যের গন্ধ আরও বেশি পাবেন। তবে এবিষয়ে এখনও বিস্তারিত কিছু বলতেই চাইছি না। সবকিছুই ক্রমশ প্রকাশ্য।

 তবে 'দ্বিতীয় পুরুষ' থ্রিলার হিসাবে ২২শে শ্রাবণের জনপ্রিয়তাকেও ছাড়িয়ে যেতে পারে কিনা এখন সেটাই দেখার।

.