Oti Uttam: ফিরে এলেন উত্তম! সৃজিতকে বললেন, ‘আমি রাজা হতে আসিনি’…

Uttam Kumar: সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছেন সৃজিত মুখ্যার্জী, যেখানে ‘অতি উত্তম’ ছবির প্রথম গান রিলিজ হওয়ার কথা বলা হয়েছে।  তবে উপরি পাওনা হল সেই ভিডিয়োতে শুনতে পাওয়া মহানায়ক উত্তম কুমারের গলার স্বর। তবে এই স্বর ‘পদাতিক’ ছবির মতো AI-এর সাহায্যে তৈরি নয়।

Updated By: Feb 13, 2024, 07:37 PM IST
Oti Uttam: ফিরে এলেন উত্তম! সৃজিতকে বললেন, ‘আমি রাজা হতে আসিনি’…

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: গত বছরই সৃজিত মুখার্জী পরিচালিত ‘অতি উত্তম’ ছবির কিছু দৃশ্য সামনে এসেছিল। তা থেকে স্পষ্ট এই ছবি বাংলা চলচিত্রের শ্রেষ্ঠ অভিনেতা, মহানায়ক উত্তম কুমারকে নিয়েই তৈরি। ৮ থেকে ৮০ সকলের মন জয় করেছিলেন তিনি। আজও মহিলারা তাঁকে দেখে মুগ্ধ হন। সেই নিয়ে ছবি হবে ভেবেই খুশি অনেকেই।

আরও পড়ুন: Shah Rukh Khan: কাতার থেকে ভারতীয় নৌসেনা অফিসারদের মুক্তির জন্য শাহরুখের দ্বারস্থ মোদী?

এই ছবিতে অনিন্দ্য সেনগুপ্ত, রোশনি ভট্টাচার্য, গৌরব চ্যাটার্জি, লাবনী সরকার, শুভাশীষ মুখার্জি, জিনা তরফদার এবং সোনিয়া গুপ্তকেও দেখতে পাওয়া যাবে। পাশাপাশি টিজার দেখে বোঝা গেছে, যে পুরো ছবি জুড়ে দেখতে পাওয়া যাবে মহানায়ককেও। এরকম অনন্য উপায়ে মহানায়ককে আবার বড় পর্দায় দেখতে পাওয়ার লোভ অনেকেই সামলাতে পারবেন না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছেন সৃজিত মুখ্যার্জী, যেখানে ‘অতি উত্তম’ ছবির প্রথম গান রিলিজ হওয়ার কথা বলা হয়েছে। প্রেমের সপ্তাহে আরও এক নতুন গান সকলের কাছেই এক বড় উপহার। তবে উপরি পাওনা হল সেই ভিডিয়োতে শুনতে পাওয়া মহানায়ক উত্তম কুমারের গলার স্বর। তবে এই স্বর ‘পদাতিক’ ছবির মতো AI-এর সাহায্যে তৈরি নয়।

আরও পড়ুন: Deepika Padukone: অস্কারের পর এবার বাফটার মঞ্চে দীপিকা...

বাংলার জনপ্রিয় অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায় রয়েছেন এই কণ্ঠের পিছনে। তবে সেই কণ্ঠ শুনে কেউ বলতেই পারবে না যে সেই গলা মহানায়কের নয়। সোশ্যাল মিডিয়াতে সৃজিতের শেয়ার করা এই ভিডিয়োতে মহানায়ক যেন নিজেই দর্শকদের উদ্দেশ্যে বার্তা দিচ্ছেন। সৃজিতের সিনেমার এই নতুন গানের নাম ‘সাঁইয়া বেইমান’। ভ্যালেন্টাইন্স ডে-র দিনই মুক্তি পেতে চলেছে এই ছবি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.