‘স্ত্রী’ শ্রীদেবী, অভিনেত্রীর মৃত্যুর পর মাথা মুড়িয়ে ফেললেন এই ব্যক্তি

শ্রীদেবীর আচমকা মৃত্যুর খবরে একেবারে ভেঙে পড়েছেন তিনি। বন্ধ করে দিয়েছেন খাওয়াদাওয়া। শুধু তাই নয়, শ্রীদেবীর মৃত্যুর খবর পেতেই মাথাও মুণ্ডনও করে ফেলেছেন তিনি। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

Updated By: Mar 6, 2018, 02:28 PM IST
‘স্ত্রী’ শ্রীদেবী, অভিনেত্রীর মৃত্যুর পর মাথা মুড়িয়ে ফেললেন এই ব্যক্তি

নিজস্ব প্রতিবেদন : শ্রীদেবীর আচমকা মৃত্যুর খবরে একেবারে ভেঙে পড়েছেন তিনি। বন্ধ করে দিয়েছেন খাওয়াদাওয়া। শুধু তাই নয়, শ্রীদেবীর মৃত্যুর খবর পেতেই মাথাও মুণ্ডনও করে ফেলেছেন তিনি। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : শ্রীদেবীর জন্যই অভিনয় করেছিলেন, বললেন অনিল কাপুর

ঘটনাস্থল মধ্যপ্রদেশ। সেখানকারই সিওপুরের বাসিন্দা ওমপ্রকাশ মেহরা শ্রীদেবীর মৃত্যুর খবর শোনার পর থেকে যা করছেন, তা শুনে বাকরুদ্ধ হয়ে গিয়েছে অনেকেরই। রিপোর্টে প্রকাশ, শ্রীদেবীর মৃত্যুর খবর পাওয়ার পর সিওপুরের দাদুনি গ্রামের বাসিন্দা ওমপ্রকাশ মেহরা প্রথমে নিজের মাথা মুড়িয়ে ফেলেন। এরপর শ্রীদেবীর স্মরণে একটি সভারও আয়োজন করেন।

আরও পড়ুন : কষ্ট পাচ্ছেন 'জানু', জন্মদিনে মায়ের জন্য ফুঁপিয়ে উঠছেন শ্রীদেবী কন্যা

জানা যাচ্ছে, শ্রীদেবীকে নিজের স্ত্রী মনে করেন ওমপ্রকাশ মেহরা নামে ওই ব্যক্তি। আর সেই কারণেই শ্রীদেবীর মৃত্যুর পর মাথা মুড়িয়ে স্মরণসভার আয়োজন করেন ওমপ্রকাশ মেহরা। সেখানে ফুল দিয়ে সাজানো হয় শ্রীদেবীর ছবি। ওমপ্রকাশ মেহরার এক বন্ধু জানিয়েছেন, মা মারা গেলে তিনি কখনও নেড়া হননি তিনি। কিন্তু, শ্রীদেবীর মৃত্যুর পর মাথা মুড়িয়ে শোকসভা পালন করেন ওই ব্যক্তি।

আরও পড়ুন : নাম পালটে দীপিকা হলেন ফৈজা, স্বামী শোয়েবের সঙ্গে গেলেন হাজি আলি দরগায়

জানা যাচ্ছে, ২০০২ সালে যখন ভোটার কার্ড বের হয় ওমপ্রকাশ মেহরার, সেই সময় তাঁর স্ত্রী-র নাম দেন শ্রীদেবী।

 

.