পারিশ্রমিক না দেওয়ার জন্য প্রযোজকের বিরুদ্ধে মামলা দায়ের করলেন শ্রীদেবী

প্রায় ৩ দশক পরে তামিল ছবিতে অভনয় করতে দেখা গেল শ্রীদেবীকে। ছবিটির নাম 'পুলি'। গত মাসেই রিলিজ করেছে ছবিটি। হিন্দি 'ইংলিশ-ভিংলিশ' ছবির মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাম ব্যাক করেন শ্রীদেবী। কাম ব্যাক ফিল্মে অসাধারণ সাফল্যের পর খুব একটা সাফল্য পায় নি 'পুলি'।

Updated By: Nov 10, 2015, 11:03 AM IST
পারিশ্রমিক না দেওয়ার জন্য প্রযোজকের বিরুদ্ধে মামলা দায়ের করলেন শ্রীদেবী

ওয়েব ডেস্ক: প্রায় ৩ দশক পরে তামিল ছবিতে অভনয় করতে দেখা গেল শ্রীদেবীকে। ছবিটির নাম 'পুলি'। গত মাসেই রিলিজ করেছে ছবিটি। হিন্দি 'ইংলিশ-ভিংলিশ' ছবির মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাম ব্যাক করেন শ্রীদেবী। কাম ব্যাক ফিল্মে অসাধারণ সাফল্যের পর খুব একটা সাফল্য পায় নি 'পুলি'।

৩ দশক পর তামিল ছবিতে অভনয় করলেও দর্শকদের মনে জায়গা করে নিতে পারেনি  শ্রীদেবী। বরং শ্রীদেবীর এই অভিনয়তে রীতিমত বিরক্ত হয়েছেন দর্শকরা। তার এই অভিনয় অতি রঞ্জিত বলে মনে হয়েছে দর্শকদের। এই ছবির জন্য তিনি ৫০ লক্ষ টাকা দাবি করেছিলেন। কিন্তু প্রযোজক এখনও টাকা দেয়নি বলে জানিয়েছেন শ্রীদেবী। কিন্তু এমন গুঞ্জন শোনা যাচ্ছে, এই ছবির জন্য ৬ কোটি টাকা চেয়েছিলেন তিনি।

তাই পারিশ্রমিক না পাওয়ার জন্যই প্রযোজকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তিনি।

অনুরূপভাবে চলতি বছরের প্রথম দিকে রাম গোপাল বর্মাকে আইনি নোটিশ পাঠিয়ে ছিলেন তিনি। সূত্রের খবর, তিনি নিজের আপ-কামিং ফিল্মে নাকি শ্রীদেবীর নাম টাইটেলে ব্যাবহার করেছিলেন। তার জন্যই আইনি নোটিশ যায় পরিচালক এবং প্রযোজক রাম গোপাল বর্মার কাছে। 

.