Janhvi Kapoor Birthday: মা শ্রীদেবী চাইতেন না জাহ্নবী কাপুর নায়িকা হোক, কিন্তু কেন?

ছবি মুক্তির আগেই জাহ্নবীর(Janhvi Kapoor) প্রথম ছবির কিছু অংশ দেখেছিলেন শ্রীদেবী(Sridevi)। কিন্তু ছবি মুক্তির আগেই প্রয়াত হন সুপারস্টার। 

Updated By: Mar 6, 2022, 01:17 PM IST
Janhvi Kapoor Birthday: মা শ্রীদেবী চাইতেন না জাহ্নবী কাপুর নায়িকা হোক, কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন: নতুন প্রজন্মের জনপ্রিয় নায়িকা যাঁরা একই সঙ্গে ট্যালেন্টেড ও সুন্দরী, তাঁদের মধ্য়ে অন্যতম সুপারস্টার শ্রীদেবীর(Sridevi) কন্যা জাহ্নবী কাপুর(Janhvi Kapoor)। রবিবার নায়িকার ২৫ তম জন্মদিন। ধড়ক দিয়ে কেরিয়ার শুরু করার পর তিনি নজর কেড়েছে গুঞ্জন সাক্সেনার বায়োপিকে। হাত রয়েছে বেস কয়েকটি ছবি। অভিনয় থেকে শুরু করে নাচ, সবই শিখছেন জাহ্নবী। কিন্তু মা শ্রীদেবী চাইতেন না মেয়ে নায়িকা হোক। 

তবে বড়মেয়েকে অভিনয়ের জগত থেকে দূরে রাখতে চাইলেও শ্রীদেবী চাইতেন যে, ছোট মেয়ে খুশি অভিনয়কে কেরিয়ার হিসাবে বেছে নিক। ২০১৮ সালে এক সাক্ষাৎকারে জাহ্নবী বলেছিলেন যে তাঁর মা চাইতেন তিনি সাধারণ জীবন যাপন করুক। জাহ্নবী বলেন, তাঁর মা চাইতেন যে খুশি সিনেমার জগতে আসুক। তাঁর কারণ শ্রীদেবী মনে করতেন যে তাঁর বড় মেয়ে খুবই শান্ত এবং নায়িকাদের যা যা সহ্য করতে হয়, তা সহ্য করার মতো মোটা চামড়া নয় জাহ্নবীর। তিনি চাইতেন যে জাহ্নবীর জীবনে শান্তি থাকুক। 

কিন্তু জাহ্নবীর অভিনয়ের প্রতি অধ্যাবসায় দেখে মেয়ের স্বপ্নপূরণ করতে চেয়েছিলেন শ্রীদেবী। রিলিজের অনেক আগেই জাহ্নবীর প্রথম ছবির কিছু অংশ পর্দায় দেখেছিলেন শ্রীদেবী। ধড়ক মুক্তির আগেই ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি দুর্ঘটনায় দুবাইয়ে প্রয়াত হয়েছিলেন সুপারস্টার।  

আরও পড়ুন: Sonar Sansar 2022: জি বাংলা সোনার সংসারে জয়জয়কার মিঠাই-এর, কোন বিভাগে কে কে হল সেরার সেরা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.