ভগ জুড়ে শ্রী-র ছটা, স্মৃতিতে কাতর ভক্তরা

শ্রীদেবীর নিথর দেহ দেশে ফেরে, তখন মুম্বইতে কাতারে কাতারে সাধারণ মানুষ হাজির হন। অভিনেত্রীকে চোখের জলেই শেষ বিদায় জানান তাঁর ভক্তরা।

Updated By: Apr 18, 2018, 11:59 AM IST
ভগ জুড়ে শ্রী-র ছটা, স্মৃতিতে কাতর ভক্তরা

নিজস্ব প্রতিবেদন : দুবাইতে ভাগ্নের বিয়েতে যাওয়াটাই যেন কাল হয়ে দাঁড়ায় তাঁর জীবনে। বনি কাপুর এবং ছোট মেয়ে খুশিকে নিয়ে দুবাইতে গিয়েছিলেন বটে, কিন্তু দেশে ফেরে তাঁর নিথর দেহ। মৃত্যুর পরও তাঁর মৃতদেহ ফেরানো নিয়েও সমস্যায় পড়তে হয় বনি কাপুরদের। সবকিছু মিটিয়ে যখন শ্রীদেবীর নিথর দেহ দেশে ফেরে, তখন মুম্বইতে কাতারে কাতারে সাধারণ মানুষ হাজির হন। অভিনেত্রীকে চোখের জলেই শেষ বিদায় জানান তাঁর ভক্তরা।

 

 

শ্রী-এর মৃত্যুর পর এবার তাঁকে শেষ বিদায় জানাল ভগ ইন্ডিয়া। এবার ওই ম্যাগাজিনে এবার দেখা মিলেছে শ্রীদেবী এবং বনি কাপুরের। সম্প্রতি শ্রীদেবী এবং বনি কাপুরের সেই ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেন ডিজাইনার মনীষ মালহোত্রা। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই ফের যেন শ্রী-এর স্মৃতিতে আরও একবার উদ্বেল হয়ে ওঠেন তাঁর ভক্তরা। প্রসঙ্গত, শ্রীদেবীর অস্থি বিসর্জনের সময় বনি কাপুর এবং অনিল কাপুরের সঙ্গে ছিলেন মনীষ মালহোত্রাও।

আরও পড়ুন : সলমন খান-কে নিয়ে বড় সিদ্ধান্ত নিল আদালত

হরিদ্বারে শ্রীদেবীর অস্থি বিসর্জনের সময় যখন কান্নায় ভেঙে পড়েন বনি কাপুর, সেই সময় তাঁকে সামলান মনীষ। শুধু তাই নয়, যে রাতে শ্রীদেবীর মৃত্যু হয়, তার আগেও অভিনেত্রীর সঙ্গে কথা হয় বলেও জানান বলিউডের এই জনপ্রিয় ডিজাইনার।  

.