শ্রীদেবীর শেষ বিজ্ঞাপন, দেখুন

বলিউডের ‘হওয়া হাওয়ায়ী গার্ল’ বলা হয় তাঁকে। বয়স ৫০-এর কোটা পারলেও তিনি যে এখনও আট থেকে আশির হৃদয়ে রাজত্ব করেন, তা বেশ স্পষ্ট। শনিবার রাতে শ্রীদেবীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই গোটা দেশ জুড়ে জল্পনা শুরু হয়। শ্রীদেবী মৃত্যুর পর যখন বলিউড অভিনেত্রীর একের পর এক ভিডিও ভাইরাল হচ্ছে, সেই সময় সোশ্যাল সাইটে ভাইরাল হল শ্রীদেবীর আরও একটি বিজ্ঞাপন।

Updated By: Feb 27, 2018, 05:29 PM IST
শ্রীদেবীর শেষ বিজ্ঞাপন, দেখুন

নিজস্ব প্রতিবেদন : বলিউডের ‘হওয়া হাওয়ায়ী গার্ল’ বলা হয় তাঁকে। বয়স ৫০-এর কোটা পারলেও তিনি যে এখনও আট থেকে আশির হৃদয়ে রাজত্ব করেন, তা বেশ স্পষ্ট। শনিবার রাতে শ্রীদেবীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই গোটা দেশ জুড়ে জল্পনা শুরু হয়। শ্রীদেবী মৃত্যুর পর যখন বলিউড অভিনেত্রীর একের পর এক ভিডিও ভাইরাল হচ্ছে, সেই সময় সোশ্যাল সাইটে ভাইরাল হল শ্রীদেবীর আরও একটি বিজ্ঞাপন।

আরও পড়ুন : ভাগ্নের বিয়েতে অনিল কাপুরের সঙ্গে শ্রীদেবীর নাচ

একটি নামি ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা যাচ্ছে শ্রী-কে। বড় পর্দার বাইরেও যে শ্রীদেবী সব সময় সমানভাবে জনপ্রিয়, তা এই বিজ্ঞাপন থেকেই বেশ স্পষ্ট।

আরও পড়ুন : শ্রীদেবীকে 'বাজে মা' বলেছিলেন জাহ্নবী? দেখুন ভিডিও

এদিকে মঙ্গলবার রাত ১০টা নাগাদ এসে পৌঁছবে শ্রীদেবীর মরদেহ। দুবাইতে মরদেহের এমবামিং প্রক্রিয়া শেষ হওয়ার পরই কাপুর পরিবারের হাতে তা তুলে দেওয়া হয়। দেশে ফেরার পর মুম্বইয়ের সেলিব্রেশন ক্লাবে শেষ শ্রদ্ধা জানানোর জন্য রাখা হবে শ্রীদেবীর মরদেহ। এরপর মুম্বইতেই সম্পন্ন হবে শেষকৃত্য।

 

.