শ্রীদেবীর অস্থি বিসর্জন দিতে গিয়ে হাউহাউ করে কাঁদলেন বনি

শ্রীদেবীর মৃত্যুর ১৩ দিনের মাথায় অস্থি বিসর্জন দিতে দরিদ্বারে গিয়েছেন বনি কাপুর। অনিল কাপুর এবং মনীষ মালহোত্রাকে সঙ্গে নিয়ে বনি কাপুর যখন হরিদ্বারের দিকে রওনা দেন, তখন থেকেই শুরু হয় জল্পনা। হরিদ্বারে পৌঁছে মন্ত্র উচ্চারণ করে স্ত্রীর অন্তিম ক্রিয়াকর্ম সারেন বনি। এরপরই চিরতরে বিদায় জানান স্ত্রীকে। শ্রীদেবীর অস্থি বিসর্জন দিতে গিয়েই হাউহাউ করে কেঁদে ফেলেনবনি কাপুর।

Updated By: Mar 9, 2018, 10:09 AM IST
শ্রীদেবীর অস্থি বিসর্জন দিতে গিয়ে হাউহাউ করে কাঁদলেন বনি

নিজস্ব প্রতিবেদন : শ্রীদেবীর মৃত্যুর ১৩ দিনের মাথায় অস্থি বিসর্জন দিতে দরিদ্বারে গিয়েছেন বনি কাপুর। অনিল কাপুর এবং মনীষ মালহোত্রাকে সঙ্গে নিয়ে বনি কাপুর যখন হরিদ্বারের দিকে রওনা দেন, তখন থেকেই শুরু হয় জল্পনা। হরিদ্বারে পৌঁছে মন্ত্র উচ্চারণ করে স্ত্রীর অন্তিম ক্রিয়াকর্ম সারেন বনি। এরপরই চিরতরে বিদায় জানান স্ত্রীকে। শ্রীদেবীর অস্থি বিসর্জন দিতে গিয়েই হাউহাউ করে কেঁদে ফেলেনবনি কাপুর।

আরও পড়ুন : শ্রীদেবীর অন্তিম ক্রিয়া, হরিদ্বারে বনি কাপুর

রিপোর্টে প্রকাশ, স্ত্রীকে শেষ বিদায় জানাতে গিয়ে যেন চোখের জল বাঁধ মানছিল না বনি কাপুরের। শিশুর মতই কেঁদে ফেলেন তিনি। তাঁকে সান্তনা দিতে এগিয়ে আসেন ভাই অনিল কাপুর। কিন্তু, কোনওভাবেই যেন বনিকে সামলানো যাচ্ছিল না। শ্রী-কে শেষ বিদায় জানাতে গিয়ে সমস্ত বাঁধ যেন ভেঙে যাচ্ছিল বনি কাপুরের।

দেখুন সেই ভিডিও..

 

প্রসঙ্গত দুবাইতে শ্রীদেবীকে মৃত অবস্থায় দেখার পরই যেন ভেঙে পড়েছিলেন বনি কাপুর। সেদিনও যেন কিছুতেই চুপ করানো যাচ্ছিল না তাঁকে।

.