'চল্লিশোর্ধ অভিনেতাদের প্রধান চরিত্রে নিয়ে সিরিয়াল চলবে', তাচ্ছিল্যের হাসির জবাব দিলেন Tota

৭০০ এপিসোড পেরিয়ে ধন্যবাদ জানালেন শ্রীময়ী টিমকে

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 6, 2021, 05:15 PM IST
'চল্লিশোর্ধ অভিনেতাদের প্রধান চরিত্রে নিয়ে সিরিয়াল চলবে', তাচ্ছিল্যের হাসির জবাব দিলেন Tota

নিজস্ব প্রতিবেদন: ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক 'শ্রীময়ী' (Sreemoyee)। ইতিমধ্যেই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন শ্রীময়ী এবং তার পরিবার। পায়ে পায়ে ৭০০ পর্ব পার করল এই ধারাবাহিক। দর্শকের ভালবাসায় এই পথ চলায় খুশি পুরো টিম। শ্রীময়ীর কলেজের বন্ধু রোহিত সেন, এই চরিত্রে ইতিমধ্যেই নজর কেড়েছেন টোটা রায় চৌধুরি (Tota Roy Chowdhury)। ছোট পর্দার ধারাবাহিকের সঙ্গে সিরিয়ালপ্রেমী দর্শকরা ওতোপ্রতভাবে জড়িয়ে যায়।সেই চরিত্রগুলিই হয়ে ওঠে তাঁদের বাড়ির সদস্য। আর তেমনই এখন শ্রীময়ী, জুন আন্টি, রোহিত সেন এবং অবশ্যই অনিন্দ্য।

আরও পড়ুন:পর্দায় Shubhashreeর নাচ দেখে excited ছোট্ট Yuvaan

নেটিজেনদের পছন্দের চরিত্রদের স্ক্রিনে দেখে যেমন উচ্ছ্বসিত হন দর্শক, তেমনই কুমন্তব্য করতেও ছাড়েন না। কিছুদিন আগেই 'শ্রীময়ী' ধারাবাহিকে সব অভিজ্ঞ অভিনেতারা রয়েছেন তাঁদের নিয়ে কটাক্ষ করতেও পিছ পা হন না নেটিজেনরা। এদিন টোটাও নিজের ফেসবুকে একটি পোস্ট করে ধন্যবাদ জানান সকল দর্শকদের। 

তিনি লেখেন 'আপনাদের আশীর্বাদে, ভালোবাসায় ও পৃষ্ঠপোষকতায় আজ আপনাদের প্রিয় 'শ্রীময়ী' ৭০০ এপিসোডে পা দিল। জানেন, যখন শুরু হয়েছিল তখন অনেক বিজ্ঞ ব্যক্তি তাচ্ছিল্যের হাসি হেসে বলেছিলেন যে চল্লিশোর্ধ কুশীলবদের প্রধান চরিত্রে নিয়ে সিরিয়াল চলবে ভেবেছে?  আজ ভারতের ছ টি ভাষায় #শ্রীময়ী রিমেক করা হয়েছে এবং প্রত্যেকটি ভাষায়, কোনো না কোনো সময় দীর্ঘদিন ধরে প্রথম স্থান দখল করেছিল বা করে আছে! হিন্দি রিমেক #অনুপমা এখন ভারতের এক নম্বর সিরিয়াল।' শ্রীময়ী র স্রষ্টা ও লেখিকা শ্রীমতী লীনা গঙ্গোপাধ্যায়কেও অভিনন্দন জানান টোটা। শুভেচ্ছা জানান তাঁর কোস্টার ইন্দ্রাণী হালদারকেও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.