Spider-Man No Way Home trailer: অনলাইনে ফাঁস হওয়ায় বিরক্ত পর্দার স্পাইডার ম্যান Tom Holland, প্রকাশ্যে 'অফিসিয়াল' ট্রেলার

১৭ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে 'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম'।

Updated By: Aug 24, 2021, 11:56 AM IST
Spider-Man No Way Home trailer: অনলাইনে ফাঁস হওয়ায় বিরক্ত পর্দার স্পাইডার ম্যান Tom Holland, প্রকাশ্যে 'অফিসিয়াল' ট্রেলার

নিজস্ব প্রতিবেদন: পর্দায় ফিরছেন পিটার পার্কার। জুলাইয়ের বদলে ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে স্পাইডার ম্যান: নো ওয়ে হোম (Spider Man: No Way Home)। আট থেকে আশি সারাবিশ্বের সিনেপ্রেমীদেরই নিজের জালে জড়িয়ে ফেলেছেন স্পাইডার ম্যান। তাই তাঁর ছবি ঘিরে উত্তেজনা সবসময়ই তুঙ্গে। সেখান থেকেই বিপত্তি। ট্রেলার প্রকাশ্যে আসার আগেই অনলাইনে ফাঁস হয়ে যায়। মুহূর্তের মধ্যে ছড়িয়েও পড়ে সেই ট্রেলার। 

অনলাইনে ট্রেলার ফাঁস হওয়ার পর সোনি এবং মার্ভেল এন্টাটেইনমেন্টের তরফ থেকে আইনি পদক্ষেপও নেওয়া হয়। তারপরই তড়িঘড়ি প্রকাশ্যে আসে ছবির অফিসিয়াল ট্রেলার। সেই ট্রেলার ইনস্টাগ্রামে পোস্ট করেন পর্দার স্পাইডার ম্যান অর্থাৎ অভিনেতা টম হল্যান্ড(Tom Holland) লেখেন,'আপনারা অনেকদিন অপেক্ষা করেছেন। আমি আগেই বলেছিলাম, আপনারা রেডি ছিলেন না'। অনলাইনে ফাঁস হওয়া নিয়েই এই কথা বলেছেন অভিনেতা, এমনটাই মত নেটদুনিয়ার।  

আরও পড়ুন: Bigg Boss OTT: বিগ বসের ঘরে নতুন জুটি, ঝগড়া থেকেই প্রেমের সূত্রপাত!

স্পাইডার ম্যান সিরিজের শেষ ছবি ছিল 'স্পাইডার ম্যান: ফার ফ্রম হোম' (Spider Man: Far From Home)। সেই ছবি যেখানে শেষ হয়েছিল, সেখান থেকেই শুরু হয়েছে স্পাইডার ম্যান: নো ওয়ে হোম ছবি । ফাঁস হয়ে গেছে স্পাইডার ম্যানের আসল পরিচয়। এর জেরেই বিপদে পড়েছে পিটার পার্কার। ট্রেলারেই শুরুতেই তাঁর বান্ধবী  তাঁকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছে। কিন্তু নিজেকে শান্ত করতে পারছে না পিটার। এবার সে  'অ্যাভেঞ্জার্স' টিমের ডা.স্ট্রেঞ্জের শরণাপন্ন। সময় নিয়ন্ত্রণকর্তা ডা.স্ট্রেঞ্জের সাহায্যেই 'মাল্টিভার্স' শুরু হয়। ডা.অক্টোভিয়াস, ইলেক্ট্রো সহ আরও স্পাইডার ম্যানের পুরনো ভিলেনদেরও দেখা যাবে এই ছবিতে। অ্যাকশন, রোমান্স আর সাসপেন্সে ভরপুর এই ছবি একঅর্থে স্পাইডার ম্যান ফ্যানেদের জন্য হতে চলেছে বড়দিনের বড় উপহার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.