Sourav Ganguly: দাদার বোলিংয়ে ছক্কা হাঁকালেন উমা, প্রশংসা কুড়ালেন সৌরভের

দাদাগিরির মঞ্চে হাজির উমার গোটা টিম

Updated By: Nov 10, 2021, 12:56 PM IST
Sourav Ganguly: দাদার বোলিংয়ে ছক্কা হাঁকালেন উমা, প্রশংসা কুড়ালেন সৌরভের

নিজস্ব প্রতিবেদন: ভারতের সর্বকালের অন্যতম সেরা ব্যাটারের কাছে এবার ব্যাটিংয়ের শিক্ষা নিল পর্দার ক্রিকেটার উমা (Uma)। ছোটপর্দার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক উমা। ধারাবাহিকে ক্রিকেট খেলে সে। ব্যাটার হতে চায়। এবার তাঁর ব্যাটিং স্কিল নিয়ে আলোচনায় বসলেন সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। তবে শুধু আলোচনা নয়, উমাকে হাতে ধরে ছয় হাঁকাতে শেখালেন দাদা। 

সম্প্রতি দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়েছিল ধারাবাহিক উমার গোটা টিম। সেখানেই উমা সৌরভকে জানান যে সেও ক্রিকেট খেলতে চান। উমার এহেন ইচ্ছা শুনে তাঁকে হাতে কলমে ব্যাট করা শেখালেন সৌরভ। স্পিনার সৌরভের প্রথম বল মিস করার পরই দাদা উমাকে বলেন, 'তুমি দেখতে চাও কীভাবে মারতে হয়'। এরপরই দাদাগিরি মঞ্চে ব্যাট হাতে নেমে পড়েন সৌরভ। উমার বলে চার হাঁকান দাদা। তবে শিক্ষাগুরু তাঁর শিষ্যের জন্য একটু বেশিই টার্গেট সেট করেন। তিনি উমাকে বলেন আগামী বলে ছয় মারতে হবে উমাকে। দাদার প্রত্যাশা পূরণ করে বল মঞ্চের বাইরে কার্যত উড়িয়ে দেন অভিনেতা। উমার খেলায় আনন্দিত সৌরভও। উমার প্রশংসায় তিনি বলেন 'Well Done'। তবে শুধু উমা একাই নয় তাঁর সঙ্গে খেলায় সামিল হয়েছিলেন অভিনেতা নীল ভট্টাচার্যও (Neel Bhattacharya) । তিনি ছিলেন উইকেট কিপার। 

আরও পড়ুন: বলিউডে শ্রীময়ীর জয়জয়কার, অনুপমাকে জনপ্রিয় করতে হাল ধরলেন Indrani Halder

এই সপ্তাহের  টিআরপি তালিকায় সেরা দশে জায়গা করে নিয়েছে 'উমা' ও 'দাদাগিরি'(Dadagiri)। উমা ধারাবাহিকেও এসেছে নতুন মোড়। নিজের পরিচয় লুকিয়ে আলিয়ার হয়ে মাঠে নেমে খেলছে উমা। আলিয়ার খেলায় আনন্দিত গোটা পরিবার কিন্তু এরই মাঝে বাড়িতেই দেখা যায় আলিয়াকে। তাহলে আলিয়ার হয়ে মাঠে কে খেলছে, তা নিয়েই শুরু হয়েছে জল্পনা। তাহলে কী সবার সামনে উঠে আসবে আলিয়ার মিথ্যে আর উমার প্রতিভা। তা অবশ্য আগামী দিনেই জানা যাবে। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.