26th Busan International Film Festival-এ Soumitra Chatterjee অভিনীত ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার

সুজিত সরকার প্রযোজিত এই ছবির নাম 'ডিপ সিক্স'

Updated By: Sep 16, 2021, 10:39 AM IST
26th Busan International Film Festival-এ Soumitra Chatterjee অভিনীত ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার

নিজস্ব প্রতিবেদন: ২৬ তম বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (Busan International Film Festival) প্রদর্শিত হতে চলেছে সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) অভিনীত 'ডিপ সিক্স' (Deep Six)। সুজিত সরকার (Shoojit Sircar) ও রণি লাহিড়ি (Ronnie Lahiri) প্রযোজিত এই ছবির পরিচালক মধুজা মুখোপাধ্যায় (Madhuja Mukherjee)। এশিয়ান সিনেমা বিভাগে নির্বাচিত হয়েছে এই ছবি। 'ডিপ সিক্সে' মুখ্য় চরিত্রে অভিনয় করেছেন তিলেত্তমা সোম (Tilottama Som), চন্দন রায় সান্যাল (Chandan Roy Sanyal), সুমন্ত মুখোপাধ্যায় (Sumanta Mukherjee) ও সৌমিত্র চট্টোপাধ্যায়। 

গত নভেম্বরে প্রয়াত হয়েছেন কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। পরিচালক জানিয়েছেন, এই ছবিতে আরও একবার  দেখা যাবে তাঁর অসাধারণ অভিনয় দক্ষতা। অন্যদিকে বুসান চলচ্চিত্র উৎসবে ছবি নির্বাচিত হওয়ায় আনন্দিত সুজিত সরকার। একটি সর্বভারতীয় সংবাদ সংস্থাকে তিনি জানিয়েছেন, ছবির পরিচালককে তিনি বহু বছর চেনেন তাই প্রথম থেকেই তাঁর উপর ভরসা ছিল। এই ছবির অন্যতম সম্পদ অভীক মুখোপাধ্যায়ের সিনেম্যাটোগ্রাফি। তাঁর অন্যান্য ছবির মতোই এই ছবির বিষয়বস্তু একেবারেই অন্যরকম বলে জানান, সুজিত সরকার। 

আরও পড়ুন: Nusrat-Yash: ঈশানের বাবা যশই, বার্থ সার্টিফিকেটে সব জল্পনার অবসান

কলকাতার প্রেক্ষাপটে তৈরি ''ডিপ সিক্স''। পরিচালকের মতে এই ছবি হল ভালোবাসা, মৃত্য, হতাশা আর স্বপ্নের যুদ্ধক্ষেত্র। মিতুল নামের এক সাধারণ মহিলার অসাধারণ গল্প ডিপ সিক্স। এই চরিত্রে অভিনয় করেছেন তিলোত্তমা সোম। আগামী ৬ থেকে ১৫ অক্টোবরের মধ্যে প্রদর্শিত হতে চলেছে ডিপ সিক্স। এছাড়াও এশিয়ান সিনেমা বিভাগে প্রদর্শিত হতে চলেছে অপর্ণা সেনের ছবি ''দ্য রেপিস্ট''। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অর্জুন রামপাল ও কঙ্কনা সেনশর্মা।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.