কেমন আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়? জানালেন মেয়ে, নাট্যকর্মী পৌলমী বসু

বাবার স্বাস্থ্য সম্পর্কে লিখেছেন কিংবদন্তি অভিনেতার মেয়ে তথা নাট্যকর্মী পৌলমী বসু।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 10, 2020, 06:04 PM IST
কেমন আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়? জানালেন মেয়ে, নাট্যকর্মী পৌলমী বসু

নিজস্ব প্রতিবেদন : করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল। রক্তচাপ স্বাভাবিক। এই মুহূর্তে তাঁকে অক্সিজেন দিতে হচ্ছে না। বাবার স্বাস্থ্য সম্পর্কে এমনটাই লিখেছেন কিংবদন্তি অভিনেতার মেয়ে তথা নাট্যকর্মী পৌলমী বসু।

গত মঙ্গলবারই সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। শুক্রবার রাতে খবর মেলে, বর্ষীয়ান অভিনেতাকে ICU-তে স্থানান্তরিত করা হয়েছে। একথা জানান পর থেকেই উদ্বিগ্ন তাঁর গুণমুগ্ধরা। তবে কিংবদন্তি অভিনেতা এখন কেমন আছেন, সেকথা জানিয়ে ফেসবুকে একটি লেখা পোস্ট করেছেন অভিনেতার মেয়ে তথা নাট্যকর্মী পৌলমী বসু।

আরও পড়ুন-গোটা পৃথিবীর যা অবস্থা,তাতে পাঁচদিন নতুন জামা পরে আনন্দ করছি, ভাবতে পারছি না : ঋদ্ধিমা 

পৌলমী লেখেন, ''বাবার সঙ্গে ১২ জন চিকিৎসকের একটি টিম দেখছেন। আমার বাবার অবস্থা এই মুহূর্তে স্থিতিশীল। তাঁকে অক্সিজেন দিতে হচ্ছে না। রক্তচাপ স্বাভাবিক। চিকিৎসকরা জানিয়েছেন বাবা কোভিড এনসেফেলোপ্যাথিতে ভুগছেন এবং তাই এই মুহুর্তে তিনি দিশেহারা এবং অস্থির।তবে সবরকমভাবে তাঁর যত্ন নেওয়া হচ্ছে।...''  এই মুহূর্তে সকলের ফোন ও হোয়াটসঅ্যাপের উত্তর দেওয়া সম্ভব না হলেও অভিনেতার জন্য যাঁরা প্রার্থনা করছেন সকলকে ধন্যবাদ জানিয়েছেন পৌলমী বসু। 

Update on the health condition of my father : Soumitra Chatterjee As per the team of 12 doctors attending to him, my...

Posted by Poulami Bose on Saturday, 10 October 2020

লকডাউন ওঠার পর স্বাভাবিক কর্মজীবনে ফিরেছিলেন সৌমিত্রবাবু। ২ দিন অভিযান ছবির শুটিং করেন। তাঁকে নিয়ে তৈরি একটি তথ্যচিত্রের কাজও করেন তিনি। একটি নাটকের মহড়াতেও গিয়েছিলেন। কর্মক্ষেত্র থেকে সংক্রমণ হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। তিনি সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরুন এই প্রার্থনা করছেন তাঁর গুণমুগ্ধরা।

.