Sonu Sood: দেশজুড়ে ১৬টি রাজ্যে Oxygen Plant স্থাপন করবেন সোনু

সেপ্টেম্বরের মধ্যেই কাজ সম্পূর্ণ হবে বলে জানান অভিনেতা

Updated By: Jun 10, 2021, 07:28 AM IST
Sonu Sood: দেশজুড়ে ১৬টি রাজ্যে Oxygen Plant স্থাপন করবেন সোনু

নিজস্ব প্রতিবেদন: কোভিডে আক্রান্তদের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে চলেছেন অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। আর এবার দেশে কমপক্ষে ১৬ থেকে ১৮টি রাজ্যে অক্সিজেন প্ল্যান্ট (Oxygen Plant) স্থাপন করবেন সোনু। বুধবার এ কথা ঘোষণা করলেন সোনু (Sonu Sood)। তিনি জানান, ইতিমধ্যেই অন্ধ্রপ্রদেশের নেল্লোর ও কুর্নুলে জোরকদমে অক্সিজেন প্ল্যান্ট স্থাপনের কাজ চলছে। সেপ্টেম্বরের মধ্যেই কাজ সম্পূর্ণ হবে বলে জানান অভিনেতা।

সংবাদসংস্থা IANS কে সোনু জানিয়েছেন, 'প্রায় সব রাজ্যেই অক্সিজেন প্ল্যান্ট (Oxygen Plant) স্থাপনের চেষ্টা চালাচ্ছি। অন্ততপক্ষে ১৫০ থেকে ২০০ বেড রয়েছে এমন হাসপাতালগুলির নিকটেই অক্সিজেন প্ল্যান্টগুলি স্থাপনের চেষ্টা করা হচ্ছে। যাতে করে হাসপাতালগুলিকে আর অক্সিজেন সঙ্কটের (Oxygen Shortage) মুখে পড়তে না হয়।'

আরও পড়ুন: Nikhil চ্যাপ্টার ক্লোজড! ইনস্টাগ্রাম থেকে সব ছবি মুছলেন Nusrat

সোনু আরও বলেন,'বর্তমানে প্রায় ৭০০ অক্সিজেন কনসেনট্রেটর পরিষেবা দিচ্ছে। কিন্তু অক্সিজেন প্ল্যান্ট স্থাপনে তা স্থায়ীভাবে সমস্য়ার সমাধান করবে। এমনকী অতিমারি শেষ হয়ে গেলেও অক্সিজেন প্ল্যান্টের সুবিধা মিলবে।' অতিমারির শুরু থেকে দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। এখনও নিরলসভাবে কাজ করে চলেছেন।  

আরও পড়ুন: স্ত্রীর কাছে প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম, Nusrat-র বিবৃতি প্রসঙ্গে পাল্টা Nikhil

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.