Oxygen Shortage: ২২ জন করোনা রোগীর প্রাণ বাঁচালেন Sonu Sood ও টিম

'আর একটুও যদি দেরি হত তাহলে বহু পরিবার তাঁদের প্রিয়জনকে হারাতেন'

Updated By: May 5, 2021, 06:51 AM IST
Oxygen Shortage: ২২ জন করোনা রোগীর প্রাণ বাঁচালেন Sonu Sood ও টিম

নিজস্ব প্রতিবেদন: রাতে জরুরি ফোন পেয়ে দ্রুত অক্সিজেনের ব্যবস্থা করে ২২ জন করোনা রোগীর প্রাণ বাঁচালেন সোনু সুদ (Sonu Sood) ও তাঁর টিম। ব্যাঙ্গালোরের আরাক হাসপাতালের (Arak Hospital) অক্সিজেন ঘাটতি মেটাতে সোমবার সারা রাতে সমস্ত বন্দোবস্ত করেছে সোনুর টিম। মঙ্গলবার সোনু সুদের দাতব্য সংস্থার কাছে একটি ফোন আসে। ফোনের ওপারে থাকা ইন্সপেক্টর জানান আরাক হাসপাতালের অক্সিজেন সঙ্কটের কথা। ইতিমধ্যেই ঐ হাসপাতালে ২ জন মারা গিয়েছেন অক্সিজেনের অভাবে। ফোন পেয়েই দ্রুত ব্যবস্থা নেয় সোনু সুদের টিম। কয়েক ঘণ্টার মধ্যেই আরও ১৫টি অক্সিজেন সিলিন্ডার জোগাড় করেন তাঁরা। ফলে প্রাণ বাঁচে কমপক্ষে ২২ জন করোনা আক্রান্তের।

আরও পড়ুন: 'মনে রেখো, এই তোমার পতনের শুরু', Rudranil-র বিরুদ্ধে ফেসবুকে বিস্ফোরক পোস্ট তরুণীর

অভিনেতা জানান, 'এই সঙ্কটে দেশবাসীর পাশে দাঁড়াতে আমরা বদ্ধপরিকর। ফোন পাওয়া মাত্রই সময় নষ্ট না করে আমরা প্রথমে সমস্যা যাচাই করি। এরপর সারা রাত অন্য কোনো কথা না ভেবে আমরা শুধু হাসপাতালটিকে যে করেই হোক অক্সিজেন দেওয়ার চেষ্টায় লেগে পড়ি। আর একটুও যদি দেরি হত তাহলে বহু পরিবার তাঁদের প্রিয়জনকে হারাতেন।' তিনি আরও বলেন, 'রাতারাতি যারা আমাদের সাহায্য়ের হাত বাড়িয়ে দিয়েছেন তাঁদের সকলকে আমার ধন্যবাদ জানাই।' সোনু সুদের টিমের সঙ্গে এগিয়ে আসেন পুলিসও। রোগীকে অন্য হাসপাতালে স্থানান্তর করার সময় অ্যাম্বুলেন্স মেলেনি। পুলিস তাঁদের গাড়ি করে পৌঁছে দেন।

আরও পড়ুন: আইসোলেশন থেকে বেরোলেন শুভশ্রী, ইউভানকে দেখে আনন্দে আত্মহারা

করোনা মোকাবিলায় প্রথম থেকে সাহায্য়ের হাত বাড়িয়েছেন সোনু সুদ। একের পর এক নজির গড়েছেন। মন কেড়েছেন সকলের। সম্প্রতি জনসাধারণকে ভ্যাকসিন নেওয়ার জন্য অনুপ্রাণিত করতে উদ্যোগ নিয়েছে তাঁর সংস্থা। "Sanjeevani - A Shot of Life" এই নামে সচেতনতা অভিযান চালাচ্ছে অভিনেতার দাতব্য সংস্থা।

.