ইচ্ছাকৃতভাবে ফাঁসানো হয়েছে Rhea-কে, প্রতিবাদ মহেশ ভাটের স্ত্রীর

প্রকাশ্যেই মুখ খুলতে দেখা যায় সোনি রাজদানকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 18, 2021, 04:10 PM IST
ইচ্ছাকৃতভাবে ফাঁসানো হয়েছে Rhea-কে, প্রতিবাদ মহেশ ভাটের স্ত্রীর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) জেল যাত্রা তাঁর কেরিয়ারকে শেষ করে দিয়েছে। সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুর পর রিয়ার জেলে যাওয়ার পরপরই তাঁর কেরিয়ার শেষ হয়ে গিয়েছে। সম্প্রতি সোনালী কুল্লার শ্রফ নামে এক মহিলা ট্যুইটারে এভাবেই রিয়াকে আক্রমণ করেন। ওই মহিলাকে উত্তর দিতে গিয়ে রিয়ার সমর্থনে মুখ খুললেন সোনি রাজদান।

তিনি বলেন, রিয়া চক্রবর্তী উন্নতি করবেন নিজের কেরিয়ারে। রিয়াকে যাঁরা উদ্দেশ্যপ্রণোদিতভাবে জেলে পাঠিয়েছেন, তাঁরা ওই কাজের ফল ভুগতে শুরু করেছেন। রিয়াকে ইচ্ছেকৃতভাবে ফাঁসানো হয়েছে। কেন কেউ তাঁর সঙ্গে কাজ করবেন না? রিয়া ভবিষ্যতে আরও ভাল কাজ করবেন বলে আশাপ্রকাশ করেন মহেশ ভাটের স্ত্রী।

আরও পড়ুন : বোনের বিয়েতে কোন্নগরে Susmita Sen, চিতল মুইঠ্যা থেকে মাটন, পাতপেড়ে খেলেন অভিনেত্রী

দেখুন...

 

২০২০ সালের জুন মাসে মুম্বইয়ের ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। সুশান্তের মৃত্যুর পর তাঁর বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগের আঙুল উঠতে শুরু করে। এরপরই মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে রিয়াকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। টানা ২৮ দিন মুম্বইয়ের বাইকুল্লা এবং তালাজো জেলে বন্দি থাকার পর বর্তমানে জামিনে মুক্ত রয়েছেন রিয়া চক্রবর্তী। রিয়ার পর জামিন পান অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তীও।

.