Sonam Kapoor: বাতিল সোনমের 'সাধ', কঠিন সিদ্ধান্ত কাপুরদের!

১৭ জুলাই অর্থাৎ রবিবার মুম্বইয়ে হওয়ার কথা ছিল সোনমের সাধের অনুষ্ঠান। যে বাংলোতে সোনম ও আনন্দের বিয়ে হয়েছিল, সেখানেই সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। শেষ মুহূর্তে তা বাতিল করা হয়। কিন্তু কেন?

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 17, 2022, 03:34 PM IST
Sonam Kapoor: বাতিল সোনমের 'সাধ', কঠিন সিদ্ধান্ত কাপুরদের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হতে চলেছেন সোনম কাপুর(Sonam Kapoor)। প্রথমবার দাদু হতে চলেছেন অনিল কাপুর। আনন্দে ডগমগ গোটা কাপুর পরিবার। মেয়ের বেবি শাওয়ার অর্থাৎ সাধের অনুষ্ঠান যে মহাধূমধামে পালন করবেন অনিল ও সুনীতা কাপুর তা আর বলার অপেক্ষা রাখে না। সেরকমই আয়োজনও করেছিলেন কাপুর দম্পতি। তবে শেষপর্যন্ত অনুষ্ঠান বন্ধ করতে বাধ্য হলেন তাঁরা। 

১৭ জুলাই অর্থাৎ রবিবার মুম্বইয়ে হওয়ার কথা ছিল সোনমের সাধের অনুষ্ঠান। যে বাংলোতে সোনম ও আনন্দের বিয়ে হয়েছিল, সেখানেই সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অতিথিদের কাছে নিমন্ত্রণ পত্রও পৌঁছে গিয়েছিল। সোনমের সাধে আমন্ত্রিত ছিলেন দীপিকা পাড়ুকোন, করিনা কাপুর খান, আলিয়া ভাট, মালাইকা অরোরা, মাসাবা গুপ্তা, অমৃতা অরোরা, রানি মুখোপাধ্যায়, স্বরা ভাস্কর-সহ আরও অনেকে, সঙ্গে থাকবে গোটা কাপুর পরিবার। সোনমও লন্ডন ছেড়ে ইতিমধ্যেই মুম্বইয়ে পৌঁছে গিয়েছেন। সোনমের বন্ধু মাসাবা গুপ্ত তাঁর পোশাকও ডিজাইন করেছেন। কিন্তু কী কারণে বন্ধ হল হাই প্রোফাইল গ্র্যান্ড সেলিব্রেশন?

আরও পড়ুন: Arijit Singh: ব্রহ্মাস্ত্রে অরিজিৎ-ছোঁয়া, দেড় ঘন্টায় ২০ লক্ষ!

আরও পড়ুন: Durnibar Saha: জল্পনার শেষ, ঐন্দ্রিলা বাঁধা পড়লেন 'দুর্নিবার' আকর্ষণে!

সূত্রের খবর, কোভিডের কারণেই মেয়ের সাধের অনুষ্ঠান বাতিল করেছে কাপুর পরিবার। সম্প্রতি সারা দেশেই বাড়ছে কোভিড কেস। করোনার বাড়াবাড়ির কারণেই ঝুঁকি নিতে চাননি তাঁরা। তবে ঘরোয়া একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন তাঁদের বান্দ্রায় নিজেদের বাড়িতেই। রবিবার সেখানেই হাজির ছিলেন পরিবারের সকলে। 

আরও পড়ুন: Model Death: ফের উদ্ধার মডেলের ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে রহস্যের ছায়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.