মধুচন্দ্রিমার জন্য কি গ্রিসে উড়ে যাচ্ছেন সোনাম-আনন্দ?

কান থেকে ফিরে আসার পর ‘ভির দি ওয়েডিং’-এর প্রমোশনে ব্যস্ত সোনাম কাপুর। ফলে, বিয়ের পর সোনাম-আনন্দ কোথায় মধুচন্দ্রিমা কাটাবেন, সে বিষয়ে কোনও খোঁজ মেলেনি।

Updated By: May 24, 2018, 11:21 AM IST
মধুচন্দ্রিমার জন্য কি গ্রিসে উড়ে যাচ্ছেন সোনাম-আনন্দ?

নিজস্ব প্রতিবেদন : সবে সবে বিয়ে সেরেছেন সোনাম কাপুর। বিয়ের পর হাতে মেহেন্দি নিয়ে কান-এ হাজির হয়েছেন অনিল কন্যা। কান থেকে ফিরে আসার পর ‘ভির দি ওয়েডিং’-এর প্রমোশনে ব্যস্ত সোনাম কাপুর। ফলে, বিয়ের পর সোনাম-আনন্দ কোথায় মধুচন্দ্রিমা কাটাবেন, সে বিষয়ে কোনও খোঁজ মেলেনি। যা নিয়ে এখনও বেশ সরগরম সোশ্যাল সাইট। কিন্তু, সোনাম-আনন্দ মধুচন্দ্রিমার জন্য নাকি গ্রিসে উড়ে যাচ্ছেন?

আরও পড়ুন : মহেশ ভাট এবং পূজা ভাটের মেয়ে, শুনতে ভাল লাগে না, বললেন আলিয়া

বি টাউনের খবর, নিজের ইনস্টাগ্রাম একাউন্টে নাকি সোনাম আভাস দিয়েছেন, মধুচন্দ্রিমার জন্য তাঁরা উড়ে যেতে পারেন গ্রিসে। কবে মধুচন্দ্রিমা কাটাতে গ্রিসে যাবেন সোনাম-আনন্দ, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : কিছুই বলতে পারলেন না করিনা, এমন কী বললেন সইফ!

এদিকে বিয়ের পর আনন্দের সঙ্গে সোনাম কাপুর কোথায় থাকবেন, তা নিয়ে শুরু হয় জল্পনা। মুম্বই, দিল্লি না লন্ডনের নতুন বাড়িতে ঘর বাঁধবেন সোনাম তা নিয়ে জোর জল্পনা শুরু হয়। কিন্তু, কান থেকে ফিরে আসার পর সোনাম জানিয়েছেন, বিয়ের কয়েক মাস আগে থেকে যেভাবে তিনি মুম্বই, লন্ডন করছেন, বিয়ের পর ঠিক তেমনিভাবেই মুম্বই এবং লন্ডনের বাড়িতে তিনি থাকবেন বলেও জানিয়েছেন আহুজা ঘরণী।

.