Sonakshi Sinha: 'যে করেই হোক সত্য উদঘাটন করব', ২৭ জন মেয়ের নিখোঁজ তদন্তে ছুটলেন সোনাক্ষী

নতুন অবতারে ধরা দিলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। পুলিস ইউনিফর্ম পরে কার্যত দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। সদ্য প্রকাশিত সোনাক্ষীর পরবর্তী ওটিটি সিরিজের ট্রেলারে দুরন্ত রূপে ধরা দিলেন অভিনেত্রী। 

Updated By: May 4, 2023, 05:59 PM IST
Sonakshi Sinha: 'যে করেই হোক সত্য উদঘাটন করব', ২৭ জন মেয়ের নিখোঁজ তদন্তে ছুটলেন সোনাক্ষী

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: নতুন অবতারে ধরা দিলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। পুলিস ইউনিফর্ম পরে কার্যত দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। সদ্য প্রকাশিত সোনাক্ষীর পরবর্তী ওটিটি সিরিজের ট্রেলারে দুরন্ত রূপে ধরা দিলেন অভিনেত্রী। ঠিক কি ঘটেছে? ঘটনাটি রাজস্থানের, যেখানে পরপর ২৭ জন মেয়ে নিখোঁজ হয়েছে। প্রকাশ পাওয়া ট্রেলার থেকে সিরিজের গল্প কিছুটা আন্দাজ করা যাচ্ছে। 

আরও পড়ুন: Priyanka Chopra: আমেরিকা থেকে ফেরার পর ঠিক কী হয়েছিল প্রিয়াঙ্কার? নেপথ্য কাহিনি জানালেন দেশি গার্ল

ট্রেলারেই রয়েছে, নিখোঁজ হওয়ার পর মারা গিয়েছেন প্রত্যেকে। প্রাথমিকভাবে দেখে সুইসাইড মনে হলেও কোথাও গিয়ে প্রতিটি নিখোঁজের ঘটনা পরস্পরের সঙ্গে জড়িত। আর সেই যোগসূত্রই খুঁজবেন সোনাক্ষী। হতে পারে ঘটনাটি খুন, কিন্তু কে খুন করল আর কীভাবে খুন করা হল সেখানেই আসল রহস্য। পাশাপাশি এই সিরিজে সোনাক্ষীর সহ-অভিনেতা হিসেবে রয়েছেন বিজয় ভার্মা। ট্রেলারে তাঁকে দেখা যাচ্ছে এক ঘরোয়া পুরুষ হিসেবে। আবার তাঁর উপরেই যেন বর্তাচ্ছে খুনের দায়ভার।

এক একবার আপাতদৃষ্টিতে মনে হচ্ছে যেন প্রত্যেকটি খুনের সঙ্গে জড়িত তিনিই! আবার এমনও হতে পারে তিনি নিতান্তই ভালোমানুষ। মোট কথা অসংখ্য মারপ্যাঁচে জড়িয়ে রয়েছে ২৭ জন মেয়ের মৃত্যু রহস্য। ৩রা মে প্রকাশ পাওয়া  ২ মিনিট ৩২ সেকেন্ডের 'Dahaad' এর ট্রেলারে কিছু হাড় হিম করা দৃশ্য দেখতে পাবেন দর্শকরা। সবশেষে "স্মাইল" বলে শেষ হলেও শেষ হাসি কার মুখে থাকবে এখন সেটাই দেখার। যদিও সোনাক্ষী নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে লিখেছেন 'সত্যের জন্য লড়তে প্রস্তুত তিনি।'

স্থানীয় ভাষায় রীতিমতো সাবলীল সোনাক্ষী। নজর কেড়েছেন পুলিসি লুকে। ট্রেলারে একটি বাচ্চা ছেলে সোনাক্ষীকে উদ্দেশ্য করে বলে 'লেডি সিংঘম।' যার পাল্টা প্রত্যুত্তরও দেন সোনাক্ষী। ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানির প্রোডাকশন হাউজের প্রযোজনায় এবং রিমা কাগতি ও জোয়া ওবেরয়ের পরিচালনায় আগামী ১২ই মে প্রকাশ পেতে চলেছে সিরিজটি। দেখা যাবে অ্যামাজন প্রাইমে। সিরিজের ট্রেলারটি প্রকাশ্যে আসতেই কমেন্টের ঝড় তুলেছেন অনুরাগীরা। 

আরও পড়ুন:  Deepika Padukone: প্রিয়াঙ্কার বাবা ও জিয়া খানের শেষযাত্রায় পরা পোশাক কয়েক হাজারে বিক্রি! ট্রোলড দীপিকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.