সাইবার দুনিয়ায় ক্রমাগত আক্রমণ, হুমকি, পুলিসের সঙ্গে হাত মিলিয়ে পদক্ষেপ সোনাক্ষীর

এধরনের সাইবার আক্রমণ, হুমকি বন্ধ করতে পদক্ষেপ করেছে মহারাষ্ট্র পুলিস। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 25, 2020, 07:36 PM IST
সাইবার দুনিয়ায় ক্রমাগত আক্রমণ, হুমকি, পুলিসের সঙ্গে হাত মিলিয়ে পদক্ষেপ সোনাক্ষীর

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ায় হুমকি, নোংরা ভাষায় আক্রমণ, আজকাল যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। আর এধরনের আক্রমণের শিকার সবথেকে বেশি তারকাদেরই হতে হয়। অনেকেই এর বিরুদ্ধে সরব হয়ে থাকেন। তবে এবার এধরনের সাইবার আক্রমণ, হুমকি বন্ধ করতে পদক্ষেপ করেছে মহারাষ্ট্র পুলিস। আর তাঁদের সঙ্গে হাত মেলালেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

এবিষয়ে সোনাক্ষী সিনহার কথায়, ''সোশ্যাল মিডিয়া এসেছিল ভালোবাস, ইতিবাচক বিষয় ছড়িয়ে দেওয়ার জন্য। তবে দুর্ভাগ্যজনকভাবে সাইবার দুনিয়ায় আক্রমণ ও হুমকির কারণে এই জায়গাটা ক্রমাগত মানসিক চাপের কারণ হয়ে উঠছে, বিষাক্ত হয়ে উঠেছে। আমিও সাইবার দুনিয়ায় আক্রমণ হুমকির শিকার হয়েছি। এধরনের বিষয় মানুষকে মানসিক ভাবে অবসাদগ্রস্ত করে তোলে। আর তাই এধরনের সাইবার আক্রমণ, হুমকিতে দাঁড়ি লাগাতে চলেছি।'' 

আরও পড়ুন-''বলিউডের একটা গ্যাং আমার বিরুদ্ধেও গুজব রটাচ্ছে'', বিস্ফোরক অস্কারজয়ী সঙ্গীতশিল্পী এ আর রহমান

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Sonakshi Sinha (@aslisona) on

আরও পড়ুন-সুশান্ত মামলায় CBI তদন্তের আর্জিতে সুব্রহ্মণ্যম স্বামীর চিঠি, উত্তর দিলেন প্রধানমন্ত্রী

জানা যাচ্ছে, সাইবার দুনিয়ায় এধরনে কদর্য আক্রমণ, হুমকি বন্ধ করতে মহারাষ্ট্র পুলিসের তরফে প্রচার চালানো হবে। যে প্রচারের জন্য ৫টি লাইভ কথোপকথনের ব্যবস্থা রাখা হয়েছে। তাতে অংশ নেবেন অভিনেত্রী সোনাক্ষী সিনহাও। প্রসঙ্গত, সাইবার দুনিয়ায় ক্রমাগত হুমকি, আক্রমণের শিকার হওয়ার পর সাময়িক ভাবে নিজের টুইটার অ্যাকাউন্ট বন্ধ রেখেছেন সোনাক্ষী। আর তারপরই পুলিসের সঙ্গে হাত মিলিয়ে এর বিরুদ্ধে প্রচারে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

.