সোহম-সুস্মিতার ‘পাকা দেখা’র ডান্স ফ্লোরের নেপথ্য গল্প প্রকাশ্যে

ডান্স ফ্লোর কাঁপাচ্ছেন সোহম-সুস্মিতা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Nov 30, 2021, 08:28 PM IST
সোহম-সুস্মিতার ‘পাকা দেখা’র ডান্স ফ্লোরের নেপথ্য গল্প প্রকাশ্যে

নিজস্ব প্রতিবেদন: সোহম-সুস্মিতার ‘পাকা দেখা’ শুরু হয়েছে বেশ কয়েকদিন আগেই। এই কাপলকে মানিয়েছেও বেশ। শুটিং চলছে পুরোদমে। তারই ফাঁকে এবার ডান্স প্র্যাকটিসটাও সেরে নিচ্ছেন দুজনে। কী ভাবছেন সঙ্গীতের জন্য মহড়ায় ব্য়স্ত তাঁরা? না না আসলে সবটাই টলিউডের জন্য। নতুন ছবিতে রিল লাইফে জুটি বেঁধেছেন সোহম (Soham Chakraborty)-সুস্মিতা (Susmita Chatterjee)।

আরও পড়ুন: 83 Trailer: প্রকাশ্যে ট্রেলার, কপিল দেবের চরিত্রে রণবীরের অভিনয় প্রশংসায় নেটিজেনরা

‘পাকা দেখা’-তে এই নতুন জুটি চুটিয়ে কাজ করছেন। ছবির সঙ্গীত পরিচালনায় জিৎ গাঙ্গুলি (Jeet Ganguly), আর তাঁর গানের তালে পা মেলাচ্ছেন সোহম-সুস্মিতা। তারই নেপথ্য দৃশ্য উঠে এল জি ২৪ ঘণ্টার হাতে। যেখানে তাঁদের পোজ শেখাচ্ছেন সেলিব্রেটেড কোরিওগ্রাফার বাবা যাদব (Baba Yadav)। রোমান্টিক কমেডি ছবিতে একটি পার্টি মুডের গানে নাচছেন সোহম ও সুস্মিতা। 

 

এই ছবিতে সোহমের চরিত্রের নাম জয়। সে একটি ব্যাঙ্কে চাকরি করে। অন্যদিকে সুস্মিতার চরিত্রের নাম তিয়াশা। একটি মিষ্টি, আধুনিক মেয়ের চরিত্র তাঁর এই ছবিতে। পদ্মনাভ দাশগুপ্তর (Padmanabha Dasgupta) লেখা চিত্রনাট্য, ফ্যামিলি ড্রামায় ভালবাসা, প্রেম, কমেডি সব স্বাদই থাকবে। প্রেমেন্দু বিকাশ চাকীর (Premendra Bikash Chaki) ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সুমন্ত মুখোপাধ্যায়,খরাজ মুখোপাধ্যায়, লাবণী সরকার,  দোলন রায়, দীপঙ্কর দে সহ আরও অভিজ্ঞ অভিনেতাদের। সোহম এন্টারটেইনমেন্ট ও সোনম মুভিসের ব্যানারে তৈরি এই ছবি ঘিরে উত্তেজনাও কম নেই দর্শকের। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.