'অন্য ইলিশ ও চিংড়ি উৎসব'-এ পথশিশুদের খাওয়ালেন Soham, সঙ্গী বরানগরের হাসিখুশি ক্লাব

উদ্যোগক্তা, অভিনেতা ও বিধায়ক সোহম চক্রবর্তী (Soham Chakraborty) ও বরানগর টবিন রোড-এর 'হাসিখুশি ক্লাব'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 31, 2021, 04:50 PM IST
'অন্য ইলিশ ও চিংড়ি উৎসব'-এ পথশিশুদের খাওয়ালেন Soham, সঙ্গী বরানগরের হাসিখুশি ক্লাব

নিজস্ব প্রতিবেদন: প্রত্যেকবারের মতো এবারও আয়োজিত হল 'ইলিশ ও চিংড়ি উৎসব'। তবে এবার এই উৎসব ছিল একটু অন্যরকম। পথশিশু, গরীব ও প্রতিবন্ধীদের বিনামূল্যে ইলিশ, চিংড়ি ও অন্যান্য পুষ্টিকর পদ-সহ, দুপুরের খাবার খাওয়ানো হল এই উৎসবে। উদ্যোগক্তা, অভিনেতা ও বিধায়ক সোহম চক্রবর্তী (Soham Chakraborty) ও বরানগর টবিন রোড-এর 'হাসিখুশি ক্লাব'।

এই 'অন্য ইলিশ ও চিংড়ি উৎসব'-এ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে টিম-সোহমের উদ্যোগকে সফল করে তুলেছিলেন অভিনেত্রী ও গায়িকা সুপর্ণা কুমার। 

আরও পড়ুন-'মা' ধারাবাহিকের ছোট্ট 'বিল্টু'র সঙ্গে ফের দেখা Bhaswar-র, স্মৃতিতে ভাসলেন অভিনেতা

এই উৎসবে টিম-সোহম (Soham Chakraborty)কে উৎসাহ জোগাতে উপস্থিত ছিলেন বিধায়ক মদন মিত্র, বিধায়ক তাপস রায়, জ্যোতিপ্রিয় মল্লিক, পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের দলীয় মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য, বরানগর পৌরসভার মুখ্য প্রশাসক অপর্ণা মৌলিক, বরানগর পৌরসভার কো-অর্ডিনেটর দিলীপ নারায়ণ বসু প্রমুখ। 

আরও পড়ুন-বন্ধুর মাধ্যমে আলাপ, রান্না দিয়েই Sanjay-র মন জয় করেছিলেন Maanyata Dutt

সোহম চক্রবর্তী (Soham Chakraborty), গায়িকা সুপর্ণা কুমারদের কথায়, এই করোনা-আবহে অসহায় মানুষদের ভালোবাসায় ভরিয়ে দিয়ে, ওদের মুখে হাসি ফোটাতেই এই অভিনব উদ্যোগ নেওয়া হয়েছিল। এই অনুষ্ঠানের উদ্যোক্তারা চান, তাঁদের মতো অন্যরাও এগিয়ে আসুক এমন দরদী উদ্যোগ নিয়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.