Soham-Solanki: ব্রহ্মা জানেন গোপন কম্মোটি! সোহমেই মন মজেছে সোলাঙ্কির...

 প্রেম কেমন চলছে? প্রশ্নের উত্তরে মাথা নিচু করে নেন তিনি। পরে বলেন, 'অভিনয়ই আমার প্রেম। কিন্তু কী বাজে উত্তর কেউ বিশ্বাস করবে না।' এরপরই এদিন জন্মদিনে সোহমকে নিয়ে সোলাঙ্কির পোস্ট। 

Updated By: Apr 4, 2024, 02:55 PM IST
Soham-Solanki: ব্রহ্মা জানেন গোপন কম্মোটি! সোহমেই মন মজেছে সোলাঙ্কির...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাদের সম্পর্কের গুঞ্জন কান পাতলেই শোনা যায় ইন্ডাস্ট্রির অন্দরে। যদিও কেউ কখনওই তা নিয়ে মুখ খোলেননি। সম্প্রতি নিজের বিবাহ বিচ্ছেদ নিয়ে কথা বলেছেন অভিনেত্রী। দুজনের মধ্যে ক্রমেই ঘনিষ্ঠতা বাড়ছে তা স্পষ্ট। ৪ এপ্রিল সোহমের জন্মদিন। এই বিশেষ দিনে তাঁর উদ্দেশ্যে এল স্পেশাল মেসেজ। সোলাঙ্কির পোস্টে দেখা মিলল দু' জনের। 

আরও পড়ুন, Villain Ranjeet on Bollywood: 'শ্লীলতাহানি প্রত্যেক নায়িকার জন্য বাধ্যতামূলক', ইন্ডাস্ট্রির অন্ধকার সত্যি প্রকাশ্যে...

কানাঘুষোয় শোনা যায় সোলাঙ্কি নাকি চুপিচুপি প্রেম করছেন সোহম মজুমদারের সঙ্গে। তবে সোলাঙ্কির মতে, সোহম এবং তিনি শুধুই ভালো বন্ধু। অভিনেত্রী মুখে এটা বললেও, মাঝে মধ্যেই মুম্বইয়ে একই জায়গা থেকে তাঁদের আলাদা আলাদা ছবি পোস্ট করতে দেখা যায়। সৌরভ চক্রবর্তীর পরিচালনায় ‘সাড়ে সাইত্রিশ’ নামের এক ওয়েব সিরিজে কাজও করেছেন দুজনে। সেই সূত্রেই নাকি গাঢ় হয়েছে তাঁদের বন্ধুত্ব। 

কিছুদিন নিজের ছবি দুকান-এর প্রচারে শহরে এসেছিলেন সোহম। প্রেম কেমন চলছে? প্রশ্নের উত্তরে মাথা নিচু করে নেন তিনি। পরে বলেন, 'অভিনয়ই আমার প্রেম। কিন্তু কী বাজে উত্তর কেউ বিশ্বাস করবে না।' এরপরই এদিন জন্মদিনে সোহমকে নিয়ে সোলাঙ্কির পোস্ট। সেখানে অভিনেত্রী মজা করে লেখেন, 'আজকের দিনে তোমার মধ্যেকার পিসেমশাই-এর কথা না বলাই ভালো।' 

প্রেম করছেন! দুই তারকাই নিজের মুখে এই কথা স্বীকার করতে রাজি নন। তবে মাঝেমধ্যে একে-অপরের ইনস্টা স্টোরিতে এই দুজনের দেখা মেলে। কিন্তু প্রকাশ্যে সোহম বা সোলাঙ্কি কেউই তাঁদের সম্পর্ক নিয়ে কথা বলেননি। প্রসঙ্গত, ২০১৮ সালে বন্ধু শাক্যর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী।স্বামী নিউজিল্যান্ডে কর্মরত থাকার কারণে, বিয়ের পর অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়ে সোলাঙ্কি দেশের বাইরে ছিলেন। কিন্তু তাঁদের সেই দাম্পত্য জীবন সুখের হয়নি। ২০২৩ সালে আইনি ভাবে বিচ্ছেদ হয়েছে তাঁদের। 

আরও পড়ুন, Babita: ‘সিনেমার গল্প-নির্মাণে কিছুটা উন্নতি হলেও অশ্লীলতা বেড়েছে’, দাবি সত্যজিতের নায়িকার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.