Rupankar Bagchi : কেকে বিতর্কের পর পাকাপাকি বাদ রূপঙ্কর, কেকের জিঙ্গলে এবার সোমলতা

কেকে- মৃত্যুর পর গায়ক রূপঙ্কর বাগচীর মন্তব্য নিয়ে কিছু কম জলঘোলা হয়নি। নেটদুনিয়ায় লাগাতার আক্রমণের মুখে পড়তে হয়েছে রূপঙ্করকে। এমনকি এখনও তা বন্ধ হয়নি। গায়ক রূপঙ্করের প্রতি জনতার রোষের আঁচ লেগেছিল কেক প্রস্তুতকারী সংস্থা মিও আমোরের উপর। কারণ, মিও আমোরের বিজ্ঞাপনের জিঙ্গলটি রূপঙ্করেরই গাওয়া এবং একসময় তা বেশ জনপ্রিয়ও হয়েছিল। রেডিও থেকে টিভি বিভিন্ন জায়গাতেই শোনা যেত রূপঙ্করের গাওয়া সেই জিঙ্গল। তবে কেকের মৃত্যুর পর সেই জিঙ্গল নিয়ে মিও আমোরের সোশ্যাল মিডিয়া পেজে গিয়ে অনেকেই ক্ষোভ উগরে দেন। দাবি ছিল, তাঁরা কেকে কোম্পানির বিজ্ঞাপনে রূপঙ্করের গলা আর শুনতে চান না। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 21, 2022, 02:00 PM IST
Rupankar Bagchi : কেকে বিতর্কের পর পাকাপাকি বাদ রূপঙ্কর, কেকের জিঙ্গলে এবার সোমলতা

Rupankar Bagchi, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : কেকে- মৃত্যুর পর গায়ক রূপঙ্কর বাগচীর মন্তব্য নিয়ে কিছু কম জলঘোলা হয়নি। নেটদুনিয়ায় লাগাতার আক্রমণের মুখে পড়তে হয়েছে রূপঙ্করকে। এমনকি এখনও তা বন্ধ হয়নি। গায়ক রূপঙ্করের প্রতি জনতার রোষের আঁচ লেগেছিল কেক প্রস্তুতকারী সংস্থা মিও আমোরের উপর। কারণ, মিও আমোরের বিজ্ঞাপনের জিঙ্গলটি রূপঙ্করেরই গাওয়া এবং একসময় তা বেশ জনপ্রিয়ও হয়েছিল। রেডিও থেকে টিভি বিভিন্ন জায়গাতেই শোনা যেত রূপঙ্করের গাওয়া সেই জিঙ্গল। তবে কেকের মৃত্যুর পর সেই জিঙ্গল নিয়ে মিও আমোরের সোশ্যাল মিডিয়া পেজে গিয়ে অনেকেই ক্ষোভ উগরে দেন। দাবি ছিল, তাঁরা কেকে কোম্পানির বিজ্ঞাপনে রূপঙ্করের গলা আর শুনতে চান না। 

জনতার রোষে কে-ই বা পড়তে চায়! তাই লাগাতার আক্রমণের মুখে গত জুন মাসেই রূপঙ্করের গাওয়া সেই জিঙ্গল তুলে নেয় কেক প্রস্তুতকারী সংস্থা মিও আমোর। সংস্থার তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছিল, তাঁরা কেকে-কে নিয়ে রূপঙ্করের বক্তব্য মোটেও সমর্থন করে না। এবার জনতার দাবি মেনে নতুন জিঙ্গল নিয়ে হাজির কেক প্রস্তুতকারী সংস্থা। আর এবার কেকে-ছেড়ে যাওয়া জুতোয় পা গলালেন আরও একজন জনপ্রিয় বাঙালি গায়িকা সোমলতা আচার্য। সম্প্রতি কেক প্রস্তুতকারী সংস্থা মিও আমোরের তরফে সোমলতার গাওয়া নতুন জিঙ্গল পোস্ট করা হয়। লেখা হয়, 'পুরোনো সুর নতুন গান, আত্মহারা মন প্রাণ
আপনাদের ইচ্ছে আর আমাদের চেষ্টা মিলিয়ে আমরা হাজির হলাম নতুন গান নিয়ে।'  

আরও পড়ুন- 'চেঞ্জিং রুমে যৌনতায় মেতেছিলাম', অকপট সিদ্ধার্থ!

আরও পড়ুন-শহরের একের পর এক খুন, খুনিকে ধরতে মরিয়া অক্ষয় কুমার

মিও আমোরের এই নতুন জিঙ্গলটি যে নেট নাগরিকদের বেশ পছন্দ হয়েছে তা কমেন্ট পড়েই বেশ বোঝা যাচ্ছে। কেউ লিখেছেন, 'আমার প্রিয় কেক শপ'। কারোর কথায়, 'দারুণ', কেউ লিখেছেন, 'অবশেষে', কেউ আবার নতুন জিঙ্গলটি বেশ ভালো হয়েছে বলে প্রশংসা করেছেন। এছাড়াও আরও অনেকে ভালোবাসা প্রকাশ করেছেন। 

প্রসঙ্গত, কেকের মৃত্যুর ঠিক একদিন আগেই তাঁর নিয়ে বিতর্কিত মন্তব্য করেন গায়ক রূপঙ্কর বাগচী। ফেসবুক লাইভে রূপঙ্কর প্রশ্ন করেছিলেন, " হু ইজ কেকে? আমাদের নিয়ে আপনারা এতো উত্তেজনা বোধ করেন না কেন? অথচ আমরা যেকোনও কেকে-র থেকে বেটার"। কেকে-কে নিয়ে এমন মন্তব্য়ের পরই জনতার তীব্র রোষের মুখে পড়েন রূপঙ্কর বাগচী। পরে তিনি নিজের মন্তব্য নিয়ে নিয়ে ক্ষমাও চান, তবে তারপরেও রূপঙ্করের প্রতি জনতার ক্ষোভ কোনও অংশেই কমেনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.