Roddur Roy : বাকস্বাধীনতাও কি পক্ষপাতদুষ্ট? রোদ্দুর-রূপঙ্কর প্রসঙ্গ টেনে আক্রমণ রূপসার

সেই ঘটনা প্রসঙ্গেই মুখ খুললেন গায়ক রূপম ইসলামের স্ত্রী রূপসা দাশগুপ্ত। ঠিক কী লিখেছেন রূপসা?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 8, 2022, 05:21 PM IST
Roddur Roy : বাকস্বাধীনতাও কি পক্ষপাতদুষ্ট? রোদ্দুর-রূপঙ্কর প্রসঙ্গ টেনে আক্রমণ রূপসার

নিজস্ব প্রতিবেদন : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) প্রসঙ্গে কুরুচিকর মন্তব্যের অভিযোগে গ্রেফতার হয়েছেন ইউটিউবার রোদ্দুর রায় (Roddur Roy)। তাঁর গ্রেফতারি নিয়ে সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে নানান মন্তব্য। এবার সেই ঘটনা প্রসঙ্গেই মুখ খুললেন গায়ক রূপম ইসলামের স্ত্রী রূপসা দাশগুপ্ত। ঠিক কী লিখেছেন রূপসা?

বুধবার সোশ্যাল মিডয়া নিজের একরাশ ক্ষোভ উগরে দিয়ে রূপসা দাশগুপ্ত। লিখেছেন, ''মাত্র এক সপ্তাহ আগে যাঁরা বলছিলেন রূপঙ্করের মনে যা আসে তাই বলতে পারেন না। জনসমক্ষে কিছু বলার আগে ওঁর উচিত ২বার, তিনবার, প্রয়োজনে হাজারবার ভাবা। আর এখন তাঁরা রোদ্দুর রায়ের ক্ষেত্রে বাকস্বাধীনতার দোহাই দিচ্ছেন! সোশ্যাল মিডিয়া সত্যিই একটা সার্কাস!''

সম্প্রতি ফেসবুক লাইভে এসে রূপঙ্কর বাগচীর মন্তব্য থেকে শুরু করে সেদিন নজরুল মঞ্চে উপস্থিত থাকা তৃণমূল নেতা মদন মিত্রকেও অশালীন ভাষায় আক্রমণ করেছিলেন রোদ্দুর রায়। এখানেই শেষ নয়, মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে গালিগালাজ করার অভিযোগ ওঠে রোদ্দুর রায়ের বিরুদ্ধে। পাটুলি থানা সহ একাধিক থানায় রোদ্দুর রায়ের বিরুদ্ধে অভিযোগ জমা পড়েছিল। তার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় রুজু করা হয়েছিল একাধিক মামলা। সেই মামলার তদন্তে নেমেই মঙ্গলবার গোয়া থেকে রোদ্দুর রায়কে গ্রেফতার করে কলকাতা পুলিস। 

প্রসঙ্গত, কিছুদিন আগে রূপঙ্কর বাগচি 'হু ইজ কেকে ম্যান' বলায় তাঁকে একহাত নিয়েছিলেন নেটিজেনরা। অনেকেই প্রশ্ন তুলেছিলেন বাকস্বাধীনতা থাকলেই কি সব বলা যায়? তবে আবার সেই নেটিজেনদেরই একাংশ রোদ্দুর রায় ইস্যুতে বাকস্বাধীনতার কথা বলছেন। আর তাতেই বিরক্ত রূপসা দাশগুপ্ত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.