Sidhu Moosewala's Mother Pregnancy News: জল্পনার অবসান! সিধু মুসেওয়ালার বাবা-মায়ের কোলে এল পুত্র সন্তান

Sidhu Moosewala's Parents Welcome Their New Born: সিধুর মুসেওয়ালার বাবা-মা তাঁদের দ্বিতীয় পুত্রসন্তানকে স্বাগত জানিয়েছেন। ফের পুত্র সন্তানের জন্ম দিয়েছেন গায়কের মা। এই সুসংবাদটি বাবা বলকাউর সিং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। রবিবার বলকাউর নবজাত শিশুর সঙ্গে ছবি পোস্ট করেন।

Updated By: Mar 17, 2024, 11:19 AM IST
Sidhu Moosewala's Mother Pregnancy News: জল্পনার অবসান! সিধু মুসেওয়ালার বাবা-মায়ের কোলে এল পুত্র সন্তান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২২ সালে নৃশংসভাবে খুন করা হয় পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে(Sidhu Moosewala)। বলকাউর-চরণ কৌর-এর একমাত্র সন্তান ছিল সিধু। ছেরে হারানোর দুঃখ ঘোচাতেই বড় পদক্ষেপ গায়কের বাবা-মা। গত মাসেই শোনা গিয়েছিল, ফের অন্তঃসত্ত্বা সিধুর মা। এই খবর ছড়িয়ে পড়ার পর জল্পনা চলছিল। সেই জল্পনার অবসান ঘটিয়ে, সিধুর মুসেওয়ালার বাবা-মা তাঁদের দ্বিতীয় পুত্রসন্তানকে স্বাগত জানিয়েছেন। ফের পুত্র সন্তানের জন্ম দিয়েছেন গায়কের মা। 

এই সুসংবাদটি বাবা বলকাউর সিং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। রবিবার বলকাউর নবজাত শিশুর সঙ্গে ছবি পোস্ট করেন।  ছবির ব্যাকগ্রাউন্ডে সিধুর একটি ফটোফ্রেমও ছিল। তাঁদের সামনে একটি টেবিলে রাখা ছিল কেক।

আরও পড়ুন: Ed Sheeran With Diljit Dosanjh: মুম্বই মৌতাত! দিলজিতের সঙ্গে পঞ্জাবি গানে মঞ্চ মাতালেন এড শিরান...

বলকাউর পঞ্জাবিতে পোস্টটির ক্যাপশনে লেখেন, 'শুভদীপকে ভালোবাসে এমন লক্ষ লক্ষ ফ্যানেদের আশীর্বাদে, শুভ-র ছোট ভাইকে আমাদের কোলে দিয়েছে। ওয়াহেগুরুর আশীর্বাদে, আমাদের পরিবার সুস্থ আছে। আমি সমস্ত শুভাকাঙ্ক্ষীদের কাছে তাদের অপরিসীম ভালবাসার জন্য কৃতজ্ঞ।'

সোশ্যাল মিডিয়াতে সিধু মুসেওয়ালার মায়ের গর্ভবতী হওয়ার খবর ভাইরাল হয়ে পড়ে। তারপর থেকেই কেউ তাঁদের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন, আবার কেউ বা তাঁদের নিয়ে করেছেন মজা, হতে হয়েছে গুজবের শিকার। তবে এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন গায়কের বাবা-মা। গত সপ্তাহতেই বলকাউর অর্থাৎ গায়কের বাবা এই নিয়ে মুখ খোলেন। তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'আমরা সিধুর ভক্তদের প্রতি কৃতজ্ঞ, যাঁরা আমাদের পরিবার নিয়ে উদ্বিগ্ন। আমাদের পরিবার নিয়ে অনেক গুজব চলছে, কিন্তু আমরা অনুরোধ করছি সেগুলো বিশ্বাস করবেন না। খবর যাই হোক না কেন, আমাদের পরিবার আপনার সঙ্গে শেয়ার করবে'।

তবে পারিবারিক সূত্রে জানা গিয়েছিল, ফেব্রুয়ারিতে ট্রিবিউনকে নিশ্চিত করেছে যে, সিধুর মা চরণ কৌর আইভিএফ (ইন ভিট্রো ফার্টিলাইজেশন) চিকিৎসার মধ্য দিয়ে গিয়েছিলেন এবং ফেব্রুয়ারি মাসে একটি সন্তান ধারণ করতে সফল হয়েছেন। চরণের গর্ভাবস্থার খবর সিধু মুসওয়ালার কাকা চমকৌর সিং নিশ্চিত করেছিলেন।

আরও পড়ুন: Shastry Viruddh Shastry: রাজ্যসভায় প্রথম বাঙালি পরিচালকের ছবির প্রদর্শন , 'উচ্ছ্বসিত' নন্দিতা-শিবপ্রসাদ

সিধু মুসেয়ালা ২০২২ সালে মানসা থেকে কংগ্রেসের প্রার্থী হয়ে দাঁড়ান। পঞ্জাবে বিধানসভা নির্বাচনে লড়েছিলেন। তবে সেখানে তিনি হেরে যান। সেই বছরের ২৯ মে নৃশংসভাবে তাঁকে খুন করা হয়। তাঁকে দিনে দুপুরে প্রকাশ্যে গুলি করে দুষ্কৃতীরা। তাঁর উপর প্রায় ৩০ রাউন্ড গুলি চালানো হয়েছিল। মৃত্যুর কারণ হিসেবে উঠে আসে আন্তঃদলীয় শত্রুতা। এই খুনের ঘটনায় মাস্টারমাইন্ড গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। 

তরুণ প্রজন্মের মধ্যে জনপ্রিয় সিধু মুসেওয়ালার র‍্যাপ এবং গান। ২০১৭ সালে 'জি ওয়াগন' দিয়ে সঙ্গীত শিল্পে প্রবেশ করেন। জনপ্রিয় অ্যালবামের একটি সিরিজের মাধ্যমে দ্রুত খ্যাতি অর্জন করেন। এছাড়াও তাঁর হিট গানের মধ্যে উল্লেখযোগ্য হল 'লিজেন্ড', 'সো হাই' এবং 'দ্য লাস্ট রাইড'।

১৯৯৩ সালের ১১ জুন পঞ্জাবে জন্মে ছিলেন শুভদীপ সিং সিধু। খ্যাতি অর্জনের পর তাঁর নাম হয় সিধু মুসেওয়ালা। মৃ্ত্যুর আগে তাঁর শেষ হিট গান ছিল 'স্কেপগোট'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.