Sidhu Moose Wala: পাঞ্জাবী ব়্যাপারের লেখা গানের সঙ্গে অদ্ভুত মিল সিধু মুসেওয়ালার খুনের, ভাইরাল ভিডিও

১৫ মে সিধু মুসে ওয়ালা নিজের ইউটিউব চ্যানেলে সেই গান প্রকাশ করেন। সেই গানে তিনি শ্রদ্ধা জানিয়েছিলেন টুপাক শাকুর নামের এক র‌্যাপারকে। ১৯৯৬ সালে মাত্র ২৫ বছর বয়সে তাঁকে গুলি করে খুন করা হয়েছিল নিজের গাড়িতে। 

Updated By: May 30, 2022, 03:28 PM IST
Sidhu Moose Wala: পাঞ্জাবী ব়্যাপারের লেখা গানের সঙ্গে অদ্ভুত মিল সিধু মুসেওয়ালার খুনের, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: রবিবার গুলি করে খুন করা হয় পাঞ্জাবী ব়্যাপার সিধু মুসেওয়ালাকে(Sidhu Moose Wala)। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেন শেহনাজ গিল, রণবীর সিং থেকে শুরু করে বিশাল দাদলানি, ভিকি কৌশল, আরমান মালিক সহ আরও অনেকে। ইতিমধ্যেই ভাইরাল দুসপ্তাহ আগে সিধুর লেখা একটি গান। কাকতালীয়ভাবে তাঁর সেই গানের নাম 'দ্য লাস্ট রাইড'(The Last Ride)।

১৫ মে সিধু মুসে ওয়ালা নিজের ইউটিউব চ্যানেলে সেই গান প্রকাশ করেন। সেই গানে তিনি শ্রদ্ধা জানিয়েছিলেন টুপাক শাকুর নামের এক র‌্যাপারকে। ১৯৯৬ সালে মাত্র ২৫ বছর বয়সে তাঁকে গুলি করে খুন করা হয়েছিল নিজের গাড়িতে। রবিবার কাকতালীয়ভাবে সেভাবেই নিজের গাড়িতে গুলিবিদ্ধ হন সিধু। দ্য লাস্ট রাইড গানটি ইউটিউবে দেখে ফেলেছেন ১৩ মিলিয়ন অর্থাৎ ১ কোটি ৩০ লক্ষ দর্শক। তবে শুধু এই গানটিই নয়। গত বছর একটি গান লিখেছিলেন তিনি ট্র্যাক ২৯৫। তিনি খুনও হলেন ২৯/৫ তারিখে। 

রবিবার পঞ্জাবের(punjab) মানসা জেলার জওহরকে গ্রামে অজ্ঞাত আততায়ীর হাতে গুলিবিদ্ধ (Shot Dead) হন পাঞ্জাবী সংগীতশিল্পী (Punjabi Singer) সিধু মুসেওয়ালা (sidhu moose wala)। ঘটনাস্থল থেকে তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সিধু। এই ঘটনায় আহত হয়েছেন আরও তিন ব্যক্তি। এক নেটিজেন লিখেছেন, 'কভারে যেরকম ছবি ব্যবহার করল, সেভাবেই ওকে খুন হতে হল।'গানের একটা লাইন আছে, ‘ওর মুখের জ্যোতি বলে দেয় ওর শেষকৃত্য হবে যৌবনেই’, সিধু ক্ষেত্রে একই মিল পেয়ে স্তম্ভিত তাঁর অনুরাগীরা। এক নেটিজেন লিখেছেন,'শেষগানই ওঁর জীবনে সত্যি হয়ে গেল।'

আরও পড়ুন:Mithai: ৫০০ পর্ব অতিক্রম করল 'মিঠাই', সেটে জমকালো সেলিব্রেশন, রইল ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.