Sidharth-র শেষকৃত্য চলাকালীন বিপত্তি, পুলিসের সঙ্গে হাতাহাতি জড়ালেন Sambhavna Seth

বৃষ্টি মাথায় করেই ওশিওয়ারা শ্মশানে ঠায় দাঁড়িয়ে থাকতে দেখা যায় তাঁদের।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 3, 2021, 06:08 PM IST
Sidharth-র শেষকৃত্য চলাকালীন বিপত্তি, পুলিসের সঙ্গে হাতাহাতি জড়ালেন Sambhavna Seth

নিজস্ব প্রতিবেদন : কাছের মানুষ, বন্ধুকে চির বিদায় জানানোটা এতটাও সহজ ছিল না। তবুও মৃত্যুর পর তাঁকে বিদায় তো দিতেই হয়। যতক্ষণ পর্যন্ত তাঁকে শেষবার দেখা যায় তার আশাতেই হয়ত শুক্রবার শেষকৃত্যে হাজির ছিলেন সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)র আত্মীয়, বন্ধু থেকে বি-টাউনের সতীর্থরা। বৃষ্টি মাথায় করেই ওশিওয়ারা শ্মশানে ঠায় দাঁড়িয়ে থাকতে দেখা যায় তাঁদের।

এদিন ওশিওয়ারা শ্মশানে বন্ধু সিদ্ধার্থের শেষকৃত্যে যোগ দিয়েছিলেন ভোজপুরি অভিনেত্রী এবং 'বিগ বস' খ্যাত সম্ভবনা শেঠ (Sambhavna Seth)। তাঁর সঙ্গে ছিলেন স্বামী অবিনাশ দ্বিবেদী। শ্মশানের মধ্যেই শেষকৃত্য চলাকালীন মুম্বই পুলিসের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সম্ভবনা এবং তাঁর স্বামী। সেই বচসা হাতাহাতিতে পৌঁছয়। সে দৃশ্য উঠে এসেছে ভাইরাল ভায়ানির ক্যামেরায়। আরও বেশকিছু ইনস্টাগ্রামে অ্যাকাউন্টের মাধ্যমেও ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো। জানা যাচ্ছে শ্মশানে ঢোকার মুখে পুলিসের বাধার মুখে পড়েই তর্ক- বিতর্কে জড়িয়ে পড়েন সম্ভবনা। তবে ঠিক কী কারণে সেটা ঘটেছিল তা এখনও স্পষ্ট নয়। 

আরও পড়ুন-পঞ্চভূতে বিলীন Sidharth Shukla, বৃষ্টি মাথায় করে শেষকৃত্যে হাজির বিটাউনের সতীর্থরা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Telly Tashan (@tellytashan)

প্রসঙ্গত, শুক্রবার সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)র  শেষকৃত্যে সম্ভবনা শেঠ ছাড়াও হাজির হয়েছিলেন অসীম রিয়াজ, আলি গনি, রাহুল মহাজন, অভিনব শুক্লা, দর্শন রাভেল, অর্জুন বিজলানি, শেফালি জারিওয়ালা, করণ সিং বোহরা সহ ছোটপর্দার বহু তারকা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.