ফেসবুকে নতুন গ্রুপ জাস্টিস ফর সিদ্ধার্থ, ভুয়ো খবর ছড়াবেন না, আর্জি Sidharth-এর মায়ের

ফেসবুকে তৈরি হয়েছে নতুন গ্রুপ 'জাস্টিস ফর সিদ্ধার্থ শুক্লা'

Updated By: Sep 2, 2021, 07:46 PM IST
ফেসবুকে নতুন গ্রুপ জাস্টিস ফর সিদ্ধার্থ, ভুয়ো খবর ছড়াবেন না, আর্জি Sidharth-এর মায়ের

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সকালে হদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ছোটপর্দার জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুক্লা। তাঁর এই মৃত্যকে মেনে নিতে পারছে না তাঁর ফ্যানেরা। নেটিজেনদের অনেকরই দাবি যে সুশান্ত সিং রাজপুতের মতোই বলিউডে স্বজনপোষনের শিকার হয়েছেন অভিনেতা। ইতিমধ্যেই ফেসবুকে তৈরি হয়েছে নতুন গ্রুপ 'জাস্টিস ফর সিদ্ধার্থ শুক্লা'। যেখানে অনেকেই সিদ্ধার্থের মৃত্যুর জন্য দায়ী করেছে সলমন খানকে। 

বুধবার মায়ের সঙ্গে নিজের আবাসনেই ঘুরছিলেন সিদ্ধার্থ। আচমকাই অসুস্থ বোধ করেন অভিনেতা। ফ্ল্যাটে ফিরে ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়েন । কিন্তু সেই ঘুম আর ভাঙল না অভিনেতার। সকাল সাড়ে ১০.৩০ কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয় সিদ্ধার্থকে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সিদ্ধার্থের মা পুলিশকে জানিয়েছেন, তাঁর মৃত্যুতে কোনও রহস্য নেই। ‘অস্বাভাবিক’ বা ‘মানসিক অবসাদ’-এর মতো শব্দও তাঁর ক্ষেত্রে প্রযোজ্য নয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যানেদের কোনও রকম গুজব না ছড়ানোর আর্জি করেছেন তিনি। 

আরও পড়ুন: কথা রাখলেন না Sidharth, তাঁর হঠাৎ চলে যাওয়ায় অসম্পূর্ণ রয়ে গেল 'Sidnaaz'-এর প্রেম

ইতিমধ্যেই ময়না তদন্তে পাঠানো হয়েছে তাঁর দেহ। শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। চিকিৎসকের প্রাথমিক অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্য হয়েছে সিদ্ধার্থ শুক্লা। ইতিমধ্যেই শেষ হয়েছে ময়না তদন্ত। আগামীকাল সকাল ১১.৩০ মিনিটে শেষকৃত্য সম্পন্ন হবে সিদ্ধার্থের। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.