বুকে কান্না চেপে রেখেই ছেলেকে শেষ বিদায় Sidharth-র মা রীতা শুক্লার

তখনও কে আর জানত, এভাবে তাঁকে ছেড়ে আগেই বিদায় নেবে তাঁর ছেলে।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 3, 2021, 03:25 PM IST
বুকে কান্না চেপে রেখেই ছেলেকে শেষ বিদায় Sidharth-র মা রীতা শুক্লার

নিজস্ব প্রতিবেদন : বাবা চলে গিয়েছেন বহু আগেই, বৃহস্পতিবার সকালে মা ও দুই দিদি একা রেখেই চুপিসারে বিদায় নেন সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। বুধবার রাত ৮টা নাগাদ মা রীতা শুক্লার সঙ্গে নিজের আবাসনেই হাঁটতে বেরিয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ। এরই মাঝে হঠাৎই শরীর খারাপ লাগে তাঁর। সঙ্গে সঙ্গেই সিদ্ধার্থ ও রীতা শুক্লা ফ্ল্যাটে ফিরে যান। কিন্তু তখনও কে আর জানত, এভাবে তাঁকে ছেড়ে আগেই বিদায় নেবে তাঁর ছেলে।  

শুক্রবার একপ্রকার বুকে পাথর চাপা দিয়েই ছেলের ওশিওয়ারা শ্মশানে শেষকৃত্যে হাজির হন অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) মা। এভাবে ছেলের মৃত্যু কোন মা মেনে নিতে পারে! ভেঙে পড়লেন রীতা শুক্লা। তাঁর সঙ্গে ছিলেন দুই মেয়ে। সেই ছবি উঠে এসেছে পাপারাৎজির ক্যামেরায়।

আরও পড়ুন-বিদায় সিদ্ধার্থ! ওশিওয়ারা শ্মশানে কান্নায় ভেঙে পড়লেন বিধ্বস্ত Shehnaaz 

ছবি-ইনস্টাগ্রাম

ছবি-ইনস্টাগ্রাম

প্রসঙ্গত, সিদ্ধার্থ শুক্লা ছিলেন সম্ভ্রান্ত পরিবারের ছেলে। তাঁর বাবা অশোক শুক্লা ছিলেন সিভিল ইঞ্জিনিয়র, রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে চাকরি করতেন। তবে কেরিয়ারের শুরুর দিকেই ফুসফুসের সমস্যারা কারণে বাবাকে হারিয়েছিলেন অভিনেতা। তারপর থেকে মা আর তাঁর দুই দিদিই ছিলেন সিদ্ধার্থের সঙ্গী। নিজের কেরিয়ারে সবসময় মা ও দুই দিদিকে পাশে পেয়েছেন সিদ্ধার্থ। শুক্রবার সিদ্ধার্থের মা ও দুই দিদি ছাড়াও অভিনেতার শেষকৃত্য উপস্থিত ছিলেন তাঁর মাসি এবং আরও কিছু আত্মীয়-স্বজন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.