Bigg Boss 15: Sidharth Shukla-কে ট্রিবিউট না দেওয়ায় ফ্যানেদের রোষের মুখে বিগ বস

রবিবার শুরু হয়েছে বিগবসের নতুন সিজন

Updated By: Oct 4, 2021, 02:26 PM IST
Bigg Boss 15: Sidharth Shukla-কে ট্রিবিউট না দেওয়ায় ফ্যানেদের রোষের মুখে বিগ বস

নিজস্ব প্রতিবেদন: বিগ বসের (Bigg Boss) জঙ্গলে শুরু হয়ে গেছে বেঁচে থাকার লড়াই। অন্যান্য সিজনের তুলনায় সিজন ফিফটিনে রয়েছে বেশ কিছু নয়া চমক। প্রিমিয়ারে নাইটে দর্শকদের জন্য বেশ কিছু সারপ্রাইজ নিয়ে হাজির হয়েছিলেন সলমন খান (Salman Khan)। কিন্তু সেই প্রিমিয়ার নাইটের জন্যই এবার সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার এই শো। কিছুদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বিগ বস থার্টিন বিজয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। কিন্তু বিগ বস ফিফটিনের (Bigg Boss 15) প্রিমিয়ারে তাঁকে কোনরকম শ্রদ্ধার্ঘ জানাননি এই শোয়ের সঞ্চালক সলমন খান। এতেই ক্ষেপে উঠেছে সিদ্ধার্থের ফ্যানেরা। 

টুইটারে সিদ্ধার্থের ফ্যানেদের রোষের শিকার হয় বিগ বস। তাঁর এক ফ্যান টুইটে লিখেছেন,'সিদ্ধার্থকে ট্রিবিউট দিতেই ভুলে গেছে এই শো। এবারের শো প্রথম থেকেই ফ্লপ। জঙ্গল তৈরি করেছে বিগ বস কিন্তু জঙ্গলের শেরকেই ভুলে গেছে তাঁরা।' আরেকজন ফ্যান লিখেছেন,'এটা খুবই দুঃখজনক যে সিদ্ধার্থকে একবারের জন্য স্মরণ করল না বিগ বস। যে তাদের টিআরপি দেওয়ার জন্য অসুস্থ অবস্থাতেই দুদিনের মধ্যে ফিরে এসেছিল শোয়ে, তাঁকেও এরা মনে রাখল না।' এছাড়াও বেশ কয়েকজন সিদ্ধার্থের ফ্যানেরা লেখেন যে প্রথম থেকেই ফ্লপ হতে চলেছে এই শো। 

আরও পড়ুন: Drug Case: গ্রেফতারির পর ছেলের সঙ্গে কথা Shah Rukh-এর, কান্নায় ভেঙে পড়লেন Aryan

জয় ভানুশালি (Jay Bhanushali) থেকে শুরু করে করণ কুন্দ্রা (Karan Kundra), তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash) সহ ছোটপর্দার বেশ কিছু জনপ্রিয় অভিনেতা এবছর রয়েছেন বিগবসের ঘরে। এছাড়াও বিগ বস ওটিটির তিনজন ফাইনালিস্ট শমিতা শেট্টি (Shamita Shetty), নিশান্ত ভাট (Nishant Bhatt) ও প্রতীক সেহেজপালও (Pratik Sahejpal) জায়গা করে নিয়েছেন এই প্রতিযোগীতায়। এই বছর বিগ বসে রয়েছে নানা চমক। পুরো ঘর সাজানো হয়েছে জঙ্গলের আদলে। বিগবসের ঘরে যেতে হলে আগে পার করতে হবে জঙ্গল আর বাস্তবের জঙ্গলের মতোই সেখানে প্রায় কোনও সুযোগ সুবিধাই নেই। তাই প্রতিযোগীদের কাছে এই সিজন যে অন্যান্য সিজনের থেকে আরও বেশি সমস্যার হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.