Shruti Haasan : শরীর ভালো নেই, মন শক্ত করে লড়াই চালাচ্ছেন শ্রুতি হাসান

 যন্ত্রণার কথায় নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করছেন অভিনেত্রী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 30, 2022, 04:00 PM IST
Shruti Haasan : শরীর ভালো নেই, মন শক্ত করে লড়াই চালাচ্ছেন শ্রুতি হাসান

নিজস্ব প্রতিবেদন : শারীরিক সমস্যয় ভুগছেন অভিনেত্রী শ্রুতি হাসান (Shruti Haasan)। যে সমস্যা থেকে মুক্তি পাওয়ার উপায় হিসাবে তাঁকে শরীরচর্চার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। আর সেকারণে দিনের বেশিরভাগ সময় জিমে কাটাচ্ছেন শ্রুতি। এই যন্ত্রণার কথা নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করছেন অভিনেত্রী। 

ঠিক কী হয়েছে শ্রুতি হাসানের? 

শ্রুতি জানিয়েছেন, পলিসিস্টিক ওভারি সিনড্রোম (PCOS) এবং এন্ডোমেট্রিওসিস-এর সমস্যায় ভুগছেন তিনি। অভিনেত্রী লিখেছেন, ''আমার সঙ্গে শরীরচর্চায় নামুন। আমায় হরমোনাল ভারসাম্য বজায় রাখার লড়াই চালাতে হচ্ছে। আমি পিসিওএস এবং এন্ডোমেট্রিওসিস-এর সমস্যায় ভুগছি। মহিলাদের অবশ্যই জানা উচিত এই সমস্যার সঙ্গে কীভাবে লড়াই করা যায়। এই সমস্যা মেটাতে আমি শরীরচর্চাকেই বেছে নিয়েছি। সঙ্গে নিয়ন্ত্রিত জীবনযাপন, স্বাস্থ্যকর খাদ্যাভাস এবং পরিমিত ঘুমও প্রয়োজন। আমার শরীর এই মুহূর্তে ঠিক না থাকলেও মন অবশ্য ঠিক রয়েছে।''

আরও পড়ুন-বাংলা গান গাওয়ায় নিষিদ্ধ দুই শিল্পী! বিতর্কে হোয়াটঅ্যাপ ক্যাফে

শ্রুতির কথায়, ''সুস্থ থাকুন, ফিট থাকুন, তাহলেই হরমোনাল ভারসাম্য বজায় থাকবে। জানি আমার কথা আপনাদের খানিকটা উপদেশের মতো শোনাচ্ছে। তবে আমাকে এই চ্যালেঞ্জগুলো নিতেই হত। আমি এই কথাগুলো আপনাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে খুশি।'' প্রসঙ্গত, খুব শীঘ্রই 'সালার' ছবিতে দক্ষিণী তারকা প্রভাসের বিরুদ্ধে ছবিতে দেখা যাবে অভিনেত্রী শ্রুতি হাসানকে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.