বিয়ে করলেন 'দৃশ্যম' অভিনেত্রী

বিয়ে করলেন অভিনেত্রী শ্রিয়া সরণ। রাশিয়ান বন্ধু আন্দ্রেই কোসচিভের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ‘দৃশ্যম’ অভিনেত্রী। গত ১২ মার্চ বিদেশি বন্ধুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রিয়া সরণ। ক্যামেরার ফ্ল্যাশের আড়ালেই আন্দ্রেই-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউডের ওই অভিনেত্রী। আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুরাই তাঁদের বিয়েতে হাজির ছিলেন বলে খবর।

Updated By: Mar 17, 2018, 01:27 PM IST
বিয়ে করলেন 'দৃশ্যম' অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : বিয়ে করলেন অভিনেত্রী শ্রিয়া সরণ। রাশিয়ান বন্ধু আন্দ্রেই কোসচিভের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ‘দৃশ্যম’ অভিনেত্রী। গত ১২ মার্চ বিদেশি বন্ধুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রিয়া সরণ। ক্যামেরার ফ্ল্যাশের আড়ালেই আন্দ্রেই-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউডের ওই অভিনেত্রী। আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুরাই তাঁদের বিয়েতে হাজির ছিলেন বলে খবর।

আরও পড়ুন : পোশাক সরিয়ে ঊর্ধ্বাংশ দেখান, পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিনেত্রী

জানা যাচ্ছে, বিয়ে নিয়ে কোনও মন্তব্য করতে চাননি শ্রিয়া। কিন্তু, জানা যাচ্ছে, একেবারে ঘনিষ্ঠরাই তাঁদের বিয়েতে হাজির হয়েছিলেন। হিন্দু রীতি মেনেই রাশিয়ান বন্ধুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অজয় দেবগণের সহঅভিনেত্রী। পাশাপাশি বিয়ের আগে ঘনিষ্ঠদের সঙ্গে প্রি ওয়েডিং পার্টিও করেন শ্রিয়া।

আরও পড়ুন : ৫১৫ কোটির ব্যাঙ্ক প্রতারণা মামলায় সিবিআই-এর নজরে টলিউডের ২ অভিনেত্রী

তবে শ্রিয়া এবং অন্দেরির বিয়েতে হাজির হয়েছিলেন বলিউড অভিনেতা মনোয বাজপেয়ী এবং তাঁর স্ত্রী শাবানা। শ্রিয়ার প্রতিবেশী এবং ভাল বন্ধু হিসেবেই তাঁদের বিয়েতে হাজির হয়েছিলেন ওই অভিনেত্রী।

জানা যাচ্ছে, রাজস্থানের উদয়পুরে আন্দ্রেই-এর সঙ্গে বাগদান পর্ব সারেন শ্রিয়া। উদয়পুরের একটি বিলাসবহুল হোটেলেই তাঁদের বাগদান পর্ব সম্পন্ন হয়। শোনা যচ্ছিল, ১৮ মার্চ নাকি গাঁটছড়া বাঁধবেন তাঁরা। কিন্তু, সবাইকে চমকে দিয়েই ১২ মার্চে আন্দ্রেই-এর সঙ্গে সাতপাক ঘুরে নেন শ্রিয়া সরণ।

.