স্ত্রী: শ্রদ্ধার এই চেহারা দেখলে গায়ে কাঁটা দেবে...

আপাদমস্তক বোরখায় ঢাকা। মুখটা সাদা, তবে এক্কেবারেই স্বাভাবিক নয়। অন্ধকার ঘরে আচমকা এভাবে কাউকে দেখলে আপনি কি ভয় পাবেন? এধরনের অস্বাভাবিক চেহারার কাউকে দেখলে বেশিরভাগ মানুষের ক্ষেত্রেই ভয় পাওয়াটাই স্বাভাবিক। আর এভাবেই অস্বাভাবিক চেহারাতেই এবার ধরা দিলেন শ্রদ্ধা কাপুর। সৌজন্যে, তাঁর আগামী মজার ভৌতিক ছবি 'স্ত্রী'। 

Updated By: Jul 21, 2018, 03:58 PM IST
স্ত্রী: শ্রদ্ধার এই চেহারা দেখলে গায়ে কাঁটা দেবে...

নিজস্ব প্রতিবেদন: আপাদমস্তক বোরখায় ঢাকা। মুখটা সাদা, তবে এক্কেবারেই স্বাভাবিক নয়। অন্ধকার ঘরে আচমকা এভাবে কাউকে দেখলে আপনি কি ভয় পাবেন? এধরনের অস্বাভাবিক চেহারার কাউকে দেখলে বেশিরভাগ মানুষের ক্ষেত্রেই ভয় পাওয়াটাই স্বাভাবিক। আর এভাবেই অস্বাভাবিক চেহারাতেই এবার ধরা দিলেন শ্রদ্ধা কাপুর। সৌজন্যে, তাঁর আগামী মজার ভৌতিক ছবি 'স্ত্রী'। 

সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'স্ত্রী'তে শ্রদ্ধার ফার্স্ট লুক। যেখানে অস্পষ্টভাবে এরকম ভয় ধরানো চেহারা নিয়ে ক্যামেরার সামনে দিয়ে ভেসে বেড়াতে দেখা যাচ্ছে শ্রদ্ধা কাপুরকে। বেশ কয়েকটি ছবির মধ্যে শেষ ছবিটিতে  শ্রদ্ধা আর সেই ভয়ানক চেহারা দেখা যাচ্ছে না। প্রশ্ন করা হয়েছে ''আপনি কি কাউকে দেখলেন?'' যেন মনে হচ্ছে হঠাৎ করে ভয়ানক চেহারার কেউ একজন সামনে থেকে সরে গেল। যেমনটা আমদের সচারচর ভয় পেলে মনে হয়ে থাকে।

এই ছবি শ্রদ্ধার সঙ্গে দেখা যাবে অভিনেতা রাজকুমার রাও-কে। তাঁকে দরজির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। 'মুম্বই মিরর'-কে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক অমর কৌশিক জানিয়েছেন,''এই ছবিটির জন্য রাজকুমারকে দরজির কাজও শিখতে হয়েছে। এর জন্য আমরা এক দরজির কাছ থেকে একটা সেলাই মেশিন ভাড়া করেছিলাম, তিনি আবার রোজ রাজকুমারের বাড়ি গিয়ে তাঁকে সেলাই শিখিয়ে আসতেন। এমনকি ১৫-২০ দিনের মধ্যেই দরজির কাজ বেশ ভালোই রপ্ত করে ফেলেছিলেন রাজ। আমরা শ্যুটিং ফ্লোরে গিয়ে এরজন্য রাজ (রাজকুমার রাও এবং শ্রদ্ধা) কে নিয়ে ওয়ার্কশপও করি।  ''

১৯৯০ সালে বেঙ্গুলুরুতে ছড়িয়ে পড়া 'নালে বা'-র গল্প অনুসারে তৈরি হচ্ছে এই মজার ভৌতির ছবিটি। নালে বা শব্দটি কন্নর শব্দ। এর অর্থৎ হল আজ নয় কাল আসুন। ১৯৯০ সালে বেঙ্গালুরুতে ছড়িয়ে পড়ে নিশুতি রাতে কেউ নাকি দরজা খট খট করে। আর দরজা খুললেই সর্বনাশ, মৃত্যু নিশ্চিত। আর মাঝ রাতের অতিথির হাত থেকে বাঁচতে অনেকেই বাড়ির দরজায় লিখে রাখতেন 'নালে বা'। অর্থাৎ আজ নয় কাল আসুন। আর বিশ্বাস করা হত এটা লিখে রাখলেই শান্তি। আর কেউ আসবে না। এই গল্প থেকেই তৈরি হচ্ছে শ্রদ্ধা ও রাজকুমারের এই মজার ভৌতিক ছবি স্ত্রী।

এদিকে অনেকে আবার শ্রদ্ধার এই লুকের সঙ্গে ২০১৮য় মুক্তি প্রাপ্ত ইংরাজি ভৌতিক ছবি 'দ্যা নান'-এর লুকের মিল পাচ্ছেন।

 আরও পড়ুন-প্রথম দিনেই আলিয়ার দুটি ছবির রেকর্ড ভাঙল জাহ্নবীর 'ধড়ক'

.