Pori Moni : ছোট্ট ছোট্ট জামা, জুতো, খেলনা, আরও কত কী! অনাগত সন্তানের অপেক্ষায় 'পরী'

খাটভর্তি ছোট্ট ছোট্ট জুতো, জামা, ডাইপার, কাঁথা, খেলনা, বাথটাব আরও কত কী! বিছানায় সবকিছু সাজিয়ে রেখে সেগুলির দিকে উৎসুক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন নবদম্পতি। এঁরা আর কেউ নন, বাংলাদেশের অভিনেত্রী (Bangladeshi Actress) পরীমনি (Pori Moni) আর তাঁর পরিচালক স্বামী শরিফুল রাজ। অনাগত সন্তানের অপেক্ষায় দিন গুনছেন তাঁরা। আর তো মাত্র কিছুদিনের অপেক্ষা, তারপর এসে হাজির হবে ছোট্ট সেই অতিথি। জীবনের এই সুন্দর মুহূর্তগুলি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অন্তঃসত্ত্বা 'পরী'। হাসি, মজা, খুনসুটির মধ্যে দিয়ে এই সময়টা স্বামী শরিফুলের সঙ্গে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 3, 2022, 01:50 PM IST
Pori Moni : ছোট্ট ছোট্ট জামা, জুতো, খেলনা, আরও কত কী! অনাগত সন্তানের অপেক্ষায় 'পরী'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খাটভর্তি ছোট্ট ছোট্ট জুতো, জামা, ডাইপার, কাঁথা, খেলনা, বাথটাব আরও কত কী! বিছানায় সবকিছু সাজিয়ে রেখে সেগুলির দিকে উৎসুক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন নবদম্পতি। এঁরা আর কেউ নন, বাংলাদেশের অভিনেত্রী (Bangladeshi Actress) পরীমনি (Pori Moni) আর তাঁর পরিচালক স্বামী শরিফুল রাজ। অনাগত সন্তানের অপেক্ষায় দিন গুনছেন তাঁরা। আর তো মাত্র কিছুদিনের অপেক্ষা, তারপর এসে হাজির হবে ছোট্ট সেই অতিথি। জীবনের এই সুন্দর মুহূর্তগুলি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অন্তঃসত্ত্বা 'পরী'। হাসি, মজা, খুনসুটির মধ্যে দিয়ে এই সময়টা স্বামী শরিফুলের সঙ্গে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী।

অন্তঃসত্ত্বাকালীন এই সময়টা অনুরাগীদের সঙ্গেও ভাগ করে নিচ্ছেন পরিমনি। বেবিবাম্পের ফটোশ্যুট থেকে সাধভক্ষণের ভিডিয়ো সবই ফেসবুকে পোস্ট করেছেন 'পরী'। তাই সন্তানের জন্য নতুন কিছু কেনাকাটার ভিডিয়োও তাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে ভুললেন না। যেখানে পরীমনি ও শরিফুল রাজের সঙ্গে দেখা গেল তাঁদের আদরের পোষ্যকেও। সেও যেন নতুন বন্ধুকে পাওয়ার অপেক্ষায় রয়েছে। ক্যাপশানে লিখলেন, 'তার আসার প্রয়োজন...'

আরও পড়ুন-'আমি কি বাচ্চা তৈরির মেশিন নাকি!'

প্রসঙ্গত কিছুদিন আগে সাধভক্ষণের ভিডিয়ো এবং একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন পরীমনি। গত বুধবার পরীকে সাধ খাওয়াতে তাঁর বাড়িতে গিয়েছিলেন বাংলাদেশের অভিনেতা ইয়াশ রোহনের মা শিল্পী সরকার অপু। অন্তঃসত্ত্বা পরীমনি জন্য নানান পদ রান্না এবং উপহারে দুটি শাড়ি এনেছিলেন বাংলাদেশের আরও এক অভিনেত্রী শিল্পী সরকার অপু। সাধভক্ষণের ছবি ও ভিডিয়ো ফেসবুকে অনুরাগীদের জন্য ভাগ করে নিয়েছিলেন পরীমনি।

ফেসবুকে সাধ খাওয়ার ছবি দিয়ে পরীমনি লিখেছিলেন, 'আজ মা এসেছিল তার হাতের এত্ত পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কি রান্না! ফুল, এক জোড়া শাড়ি, জামা আর এত্তগুলো আদর! এইযে একটা শাড়ি পড়েও ফেললাম। মা শিল্পী সরকার অপু। এই মাকে আমি পেয়েছি স্বপ্নজাল থেকে। এমন করেই আদর দিও বাকি জীবন আমি তোমাকে অনেক ভালোবাসি'

আরও পড়ুন-'তোমাকে এভাবেই দেখতে চাই', বিবস্ত্র রণবীরকে বললেন রাখি

তবে এক দফায় নয়, দু'দফায় হয়েছে পরীমনির সাধের অনুষ্ঠান। সেই ছবিও ফেসবুকে শেয়ার করেন অভিনেত্রী।

 গত মার্চ মাসে মাত্র ৭ দিন প্রেম করেছেন পরিচালক শরিফুল রাজকে বিয়ে করেন বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমনি। বিয়ের পরই 'পরী' অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় আর মধুচন্দ্রিমায় যাওয়া হয়নি। হানিমুনের বদলে তাঁরা গিয়েছিলেন বেবিমুনে। বেবিমুনে গিয়ে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে মেটারনিটি ফটোশ্যুট করেন তারকা দম্পতি শরিফুল রাজ এবং পরীমণি। সেই ছবি ফেসবুকে পোস্ট করেন পরী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.