টুইটারে পর্ণ ভিডিও পোস্ট বিগ বস বিজয়ী শিল্পার, একহাত নিলেন হিনা

'বিগবস-১১'-এর প্রতিযোগী শিল্পা শিন্দে ও হিনা খানের মধ্যে সম্পর্ক যে মোটেও মধুর নয়, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে যদি কেউ ভেবে থাকেন  'বিগবস' শেষ হওয়ায় তাঁদের সম্পর্ক মধুর হয়েছে, তাঁদের জন্য বলি এমনটা কিন্তু এক্কেবারেই নয়। 'বিগবস'-১১ শেষ হওয়ার এতদিন পরেও হিনা বিজেতা শিল্পা শিন্দেকে আক্রমণ করতে ছাড়লেন না। যদিও তাঁকে এই সুযোগটা করে দিয়েছেন শিল্পা নিজেই।

Updated By: Apr 23, 2018, 02:34 PM IST
টুইটারে পর্ণ ভিডিও পোস্ট বিগ বস বিজয়ী শিল্পার, একহাত নিলেন হিনা

নিজস্ব প্রতিবেদন : 'বিগবস-১১'-এর প্রতিযোগী শিল্পা শিন্দে ও হিনা খানের মধ্যে সম্পর্ক যে মোটেও মধুর নয়, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে যদি কেউ ভেবে থাকেন  'বিগবস' শেষ হওয়ায় তাঁদের সম্পর্ক মধুর হয়েছে, তাঁদের জন্য বলি এমনটা কিন্তু এক্কেবারেই নয়। 'বিগবস'-১১ শেষ হওয়ার এতদিন পরেও হিনা বিজেতা শিল্পা শিন্দেকে আক্রমণ করতে ছাড়লেন না। যদিও তাঁকে এই সুযোগটা করে দিয়েছেন শিল্পা নিজেই।

প্রসঙ্গত, 'বিগ বস'-এ থাকাকালীন শিল্পা শিন্দের এক mms ফাঁস হয়েছিল। যেখানে বিকাশ গুপ্তাকে শিল্পা শিন্দের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল। যে ভিডিওর জন্য শিল্পাকে অনেক সমস্যার মধ্যেও পড়তে হয়। যদিও তাঁর কথায় ভিডিওতে যে মহিলাকে দেখা গেছে সেটা তিনি নন। অভিযোগ, করেছিলেন তাঁকে বদনাম করতেই বিকাশ গুপ্তা এধরনের নোংরামো করেছেন।

আর শনিবার নিজের টুইটারে হ্যান্ডেলে আরও এক ভিডিও শেয়ার করেন শিল্পা। যেটি নাকি শিল্পা তাঁর ফলোয়ারদের মাধ্যমে পেয়েছেন। ওই ভিডিওটি শেয়ার করে শিল্পা লিখেছেন এই ভিডিওতে যে মেয়েটিকে দেখা গেছে ইনিই হলেন সেই মেয়ে যাঁকে বিগবস চলাকালীন তাঁর নাম দিয়ে চালানোর চেষ্টা হয়েছিল। যদিও শিল্পার শেয়ার করা ওই অ্যাডাল্ট ভিডিওটি টুইটারের তরফে ডিলিট করে দেওয়া হয়েছে। 

তবে এধরনের ভিডিও শেয়ার করায় শিল্পাকে একহাত নেন হিনা ও তাঁর বয়ফ্রেন্ড রকি জয়সওয়াল। ''হিনার কথায় একজন পাবলিক ফিগার হয়ে শিল্পা কখনওই এধরনের ভিডিও সোশ্যাল সাইটে শেয়ার করতে পারেন না। শিল্পার খেয়াল রাখা উচিত ছিল আমাদের একটা টুইট কোটি কোটি ফলোয়ারদের প্রভাবিত করে। এধরনের অ্যাডাল্ট ভিডিও শেয়ার করে নিজের ফলোয়ারদেরও শিল্পা উস্কানি দিচ্ছেন। এটা কোনও রিয়েলিটি শো নয়, এটা বাস্তব জীবন। কীভাবে ঘনিষ্ঠ দৃশ্যে থাকা এক মহিলার পরিচয় সকলের সামনে প্রকাশ করতে পারেন শিল্পা?''

এদিকে, হিনার বয়ফ্রেন্ড রকি জয়সওয়াল শিল্পাকে উদ্দেশ্য করে লিখেছেন, '''বিগ বস'-এ থাকাকালীন যা কিছু ঘটেছিল তা দুঃখজনক। তুমি সেটা নিয়ে কথা বলতেই পারো। কিন্তু তুমি যে মহিলার নাম নিচ্ছ, তিনিই যে ওই ভিডিওতে থাকা মহিলা তার কোনও প্রমাণ তোমার কাছে আছে?''

তবে শুধু হিনা এবং রকি জয়সওয়ালই নন, অনেকেই শিল্পার এধরনের পোস্টের সমালোচনা করেছেন। যদিও এসবের পরেও শিল্পা ভিডিওটা ডিলিট করেননি বা কোনও ক্ষমাও চাননি। তিনি পাল্টা টুইটে লিখেছেন, যাঁরা আমায় সমর্থন করেছেন তাঁদের ধন্যবাদ। আর যাঁরা সমালোচনা করছেন, তাঁদের জন্য আমার প্রশ্ন, যখন আমার নাম করে এই ভিডিও টি ফাঁস করা হয়েছিল তখন তাঁরা কোথায় ছিলেন?

আরও পড়ুন- সারা, শ্বেতা নাকি করণ ডান্স ফ্লোরে আগুন ঝরালেন কে? দেখুন...

.