সেই চেনা হাসিটা উধাও, মলিন মুখে 'সুপার ডান্সার'-র সেটে ফিরলেন Shilpa Shetty

 অবশেষে শ্যুটিং সেটে ফিরলেন শিল্পা (Shilpa Shetty)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 18, 2021, 09:53 PM IST
সেই চেনা হাসিটা উধাও, মলিন মুখে 'সুপার ডান্সার'-র সেটে ফিরলেন Shilpa Shetty

নিজস্ব প্রতিবেদন :  পর্নোগ্রাফি মামলায় স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকেই কিছুটা কোণঠাসা হয়ে পড়েছিলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। বহুদিন কাজের জায়গা থেকে নিজেকে দূরেই রেখেছিলেন। অবশেষে শ্যুটিং সেটে ফিরলেন শিল্পা (Shilpa Shetty)।

বুধবার মেকআপ ভ্য়ান থেকে নেমে সুপার ডান্সারের সেটে ঢোকার সময় ক্যামেরাবন্দি হন শিল্পা (Shilpa Shetty)। অভিনেত্রীর পরনে ছিল নীলের ওপর লাল ফ্লাওয়ার মোটিফের শিফন শাড়ি, আর চুলটা তিনি খোলাই রেখেছিলেন। তবে এদিন শিল্পার মুখ থেকে চির পরিচিত হাসিটা যেন কোথাও উধাও হয়ে গিয়েছিল। থমথমে মুখেই সোজা গিয়ে সেটে ঢুকলেন অভিনেত্রী। মাঝে কোনওক্রমে পাপারাৎজির ক্যামেরার দিকে তাকিয়ে হাত নাড়লেন কিন্তু মুখটা ছিল মলিন। যা উঠে এসেছে পাপারাৎজি ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রামে।

আরও পড়ুন-Taliban সন্ত্রাসের সঙ্গে হিন্দুত্ববাদের তুলনা! টুইটারে ট্রেন্ডিং #ArrestSwaraBhaskar

বেশকিছুদিন আগেই শোনা গিয়েছিল 'সুপার ডান্সার'-শোতে আর শিল্পাকে দেখা যাবে না, তাঁর পরিবর্তে অন্য তারকাকে বিচারকের আসনে বসানোর কথা ভাবছেন নির্মাতারা, কিন্তু নাহ, চুক্তি মতোই ফের সেটে ফিরলেন অভিনেত্রী। এদিকে বুধবার পর্নোগ্রাফি (Pornography) মামলায় কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন শিল্পা শেট্টির স্বামী। রাজ কুন্দ্রাকে (Raj Kundra) অন্তর্বর্তীকালীন রক্ষাকবচ দিয়েছে বম্বে হাইকোর্ট (Bombay High Court)। আদালতের নির্দেশ অনুসারে আগামী ২৫ অগস্ট পরবর্তী শুনানির দিন পর্যন্ত গ্রেফতার করা যাবে না রাজকে। ২০২০ সালে মুম্বই সাইবার সেলের তরফে দায়ের করা একটি মামলায় এদিন রায় দান করে বোম্বে হাইকোর্ট। যদিও এই মুহূর্তে অপর একটি পর্ন মামলায় জেলবন্দি রয়েছেন রাজ।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.