'জেলে আমায় নগ্ন হতে বাধ্য করা হয়!'

Raj Kundra|Shilpa Shetty: পর্নকান্ডে নাম জড়ানোয় দু’মাস জেলেই কাটিয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। জেলে থাকাকালীন একাধিক বাজে অভিজ্ঞতার সম্মুখীন হতে হয় তাঁকে। সেই সব অভিজ্ঞতা নিয়েই একটি আস্ত ছবি বানিয়েছেন রাজ। সে ছবির প্রচারেই ভয়াবহ কিছু অভিজ্ঞতা শেয়ার করেন তিনি।

Updated By: Oct 30, 2023, 03:41 PM IST
'জেলে আমায় নগ্ন হতে বাধ্য করা হয়!'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছর পর্নকান্ডে নাম জড়িয়েছিল শিল্পা শেট্টির(Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রার(Raj Kundra)। এমনকী গ্রেফতারও হতে হয়েছিল তাঁকে। প্রায় ২ মাস জেলে কাটান অভিনেত্রীর ব্যবসায়ী স্বামী। কেমন কেটেছিল সেই সময়, তা এবার বড়পর্দায় তুলে আনতে চলেছেন রাজ কুন্দ্রা। ছবির নাম ‘ইউটি ৬৯’। ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। ইতোমধ্যেই জোরকদমে চলছে প্রচার। সম্প্রতি ছবির প্রচারে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি জানালেন জেলে কাটানো যন্ত্রণার কথা।

রাজ তুলে ধরেন যে জেলে কী কী অভিজ্ঞতার সম্মুখীন হন তিনি। সেই প্রসঙ্গেই রাজ বলেন, “অত্যন্ত অপমানজনকভাবে সবার সামনে ওরা সম্পূর্ণ উলঙ্গ করে দেয়। তারপর পশ্চাৎদেশে কোনও মাদক লুকানো আছে কি না তা খতিয়ে দেখে। মনে হয় যেন সমস্ত মানসম্মান নষ্ট হয়ে গেল। এমনিতেই এত কিছুর মধ্যে দিয়ে যেতে হয়েছে তার ওপরে এভাবে নগ্ন করে দেওয়া হয়েছিল।”

আরও পড়ুন- Salman Khan| Cristiano Ronaldo: একফ্রেমে সলমান-রোনাল্ডো, কোথায় দেখা দুই তারকার?

শিল্পার স্বামী আরও বলেন, “মিডিয়া অলরেডি আমার সঙ্গে বাইরে এইরকমেরই কাজ করছিল, তারপর জেলেও এমন হলো। আমার সমস্ত কিছু ভেঙেচুরে যাচ্ছিল। জেলে খাবার আর শোয়ার কোনও ঠিকঠাক ব্যবস্থা ছিল না। সবাই আমার আর শিল্পার বিষয়ে জানতে চাইছিল। আমি জানি না কেন আমাকে তথাকথিত তারকাদের সেলে রাখা হয়নি। আর্থার রোড জেলের সাধারণ গারদে রাখা হয়েছিল। আমার তা নিয়ে কোনও মাথাব্যথা নেই। তারকাদের গারদে কোনও আলাদা সুবিধা পাওয়া যায় না। শুধু সেখানে একটা ঘরে ৫ জন থাকে আর সাধারণ গারদে যেখানে মাত্র ৫০ জন থাকতে পারে সেখানে ২৫০ জনকে ঢুকিয়ে দেওয়া হয়।”

আরও পড়ুন- Sudipa Chatterjee | Agnidev Chatterjee: তড়িঘড়ি বাইপাস সার্জারি অগ্নিদেবের, সবাইকে প্রার্থনা করার অনুরোধ সুদীপার...

রাজের জেলে থাকার সময় ক্যামেরা থেকে লুকিয়েছিলেন শিল্পাও। নিজেকে ঘরে বদ্ধ করে থাকেন তিনি। রাজ জানিয়েছেন, পর্ন কাণ্ডের পর তাঁকে শিল্পা বলেছিলেন দেশের বাইরে চলে যেতে। কিন্তু নিজের কাহিনি সকলের সামনে আনতে চাইছেন রাজ কুন্দ্রা। আগামী ৩ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘ইউটি ৬৯’। শাহনওয়াজ আলির পরিচালনায় নিজের ভূমিকায় রাজ নিজেই অভিনয় করেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.