Shilpa Shetty-Raj Kundra Separation: ১৪ বছরের দাম্পত্যে ইতি শিল্পার! নেটপাড়ায় পোস্ট নায়িকার স্বামী রাজের...

'আমরা পৃথক হয়েছি। কঠিন মুহূর্তে প্রত্যেকে যাতে তাঁদের নিজেদের মত করে একা থাকার সময় দেন', সোশ্যাল মিডিয়ায় সেই আবেদন করেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। আচমকাই নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিচ্ছেদের কথা উল্লেখ করেন রাজ কুন্দ্রা। যদিও মুখে কুলুপ এঁটেছেন শিল্পা। 

Updated By: Oct 20, 2023, 02:37 PM IST
Shilpa Shetty-Raj Kundra Separation: ১৪ বছরের দাম্পত্যে ইতি শিল্পার! নেটপাড়ায় পোস্ট নায়িকার স্বামী রাজের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজ কুন্দ্রাকে যখন পর্নকাণ্ডে গ্রেফতার করা হয়েছিল, তখনই শোনা যায় বিচ্ছেদের কথা ভাবছেন শিল্পা শেট্টি। কিন্তু তারপর আরব সাগরের তীরে অনেক ঢেউই আছড়ে পড়েছে। প্রকাশ্যে এসেছে রাজ ও শিল্পার প্রেমের ছবিও। তাঁদের মধ্যে বিচ্ছেদের কোনও চিহ্নই চোখে পড়েনি। কিন্তু হঠাৎই ষষ্ঠীর সকালে সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের ঘোষণা করলেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা।

আরও পড়ুন- Kumar Sanu: দুর্গা আরাধনায় মেতেছে বানিজ্য নগরী! এমবিসিএ পুজোয় হাজির কুমার শানু

'আমরা পৃথক হয়েছি। কঠিন মুহূর্তে প্রত্যেকে যাতে তাঁদের নিজেদের মত করে একা থাকার সময় দেন', সোশ্যাল মিডিয়ায় সেই আবেদন করেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। আচমকাই নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিচ্ছেদের কথা উল্লেখ করেন রাজ কুন্দ্রা। যদিও শিল্পা শেট্টি এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। এমনকী এই বিষয়ে কোনও পোস্টও করেননি শিল্পা। তবে তাঁদের বিচ্ছেদের খবর নিয়ে জোর জল্পনা।

শুধুমাত্র এক্স হ্যান্ডেলে পোস্ট করেই ক্ষান্ত থাকেননি রাজ। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে প্রায় সব ছবি মুছে ফেলেন তিনি। যা দেখে এই জুটির বিচ্ছেদের জল্পনা আরও জোরদার হয়। সবে সবে মুক্তি পেয়েছে রাজ কুন্দ্রার প্রথম ছবি 'ইউটি ৬৯'-এর ট্রেলার। নয়া ছবির ট্রেলার মুক্তি পেতেই নিজের 'মাস্ক ম্যানের' অবতারকে বিদায় জানান রাজ কুন্দ্রা। সেদিন অবশ্য রাজকে শুভেচ্ছা জানিয়ে ছিলেন শিল্পাও।

আরও পড়ুন- Rakhi Sawant in Durga Puja: বাঙালি সাজে দুর্গাপুজোর মণ্ডপে হাজির রাখি, ঢাকের তালে নাচলেন অভিনেত্রী...

তবে বাস্তবেই কি এই বিচ্ছেদ? নাকি নিজের প্রথম ছবিকে আরও বেশি করে প্রচারের আলোয় আনতেই কি এই ধরনের কথা পোস্ট করছেন শিল্পা শেট্টির স্বামী! তা নিয়ে জোরদার জল্পনা শুরু হয়েছে। সম্প্রতি তাঁর ছবির সাংবাদিক সম্মেলনে চোখের জল ধরে রাখতে পারেননি রাজ। তিনি বলেছিলেন, ‘আমায় যা ইচ্ছে বলুন কিন্তু আমার পরিবারকে টানবেন না।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.