Raj Kundra-র সঙ্গে প্রথম দিনের শ্যুটিংয়ের ছবি সামনে আনলেন Sherlyn Chopra

এই মামলায় প্রথম থেকেই শিল্পার স্বামীর বিরুদ্ধে সরব হয়েছেন শার্লিন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 11, 2021, 09:32 PM IST
Raj Kundra-র সঙ্গে প্রথম দিনের শ্যুটিংয়ের ছবি সামনে আনলেন Sherlyn Chopra

নিজস্ব প্রতিবেদন : পর্নোগ্রাফি (Pornography) কাণ্ড ও রাজ কুন্দ্রার(Raj Kundra) গ্রেফতারি নিয়ে বহুদিন ধরেই বি-টাউনে হৈচৈ চলছে। কিছুদিন আগেই মুম্বই ক্রাইম ব্রাঞ্চ (Mumbai Crime Branch)-র জেরার মুখোমুখি হয়েছিলেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। শুধু তাই নয়, এই মামলায় প্রথম থেকেই শিল্পার স্বামীর বিরুদ্ধে সরব হয়েছেন শার্লিন। এবার সামনে আনলেন রাজ কুন্দ্রার সঙ্গে প্রথম দিনের শ্যুটের ছবি। 

শার্লিনের (Sherlyn Chopra) পোস্ট করা ছবিতে তাঁকে কালো ব্রা আর শর্টস পরে থাকতে দেখা যাচ্ছে। পায়ে, ম্যাচিং স্নিকার্স। তাঁর বাম পাশে রাজ কুন্দ্রা এবং ডান পাশে আরও এক ব্যক্তিকে বসে থাকতে দেখা যাচ্ছে। ছবি পোস্ট করে শার্লিন লেখেন, ''এই ছবিটি ২৯ শে মার্চ, ২০১৯ এ তোলা হয়েছিল। এটি ছিল অ্যাপের শুটিংয়ের প্রথম দিন। এর আগে আমি কখনও কোনও অ্যাপের সঙ্গে যুক্ত হইনি। তাই ওই দিনের শুটিং নিয়ে উৎসাহিত ছিলাম।

প্রসঙ্গত, এর আগে শার্লিন জানিয়েছিলেন, ভিডিয়ো বানানোর জন্য তাঁর সঙ্গে রাজ কুন্দ্রার (Raj Kundra) চুক্তি হয়েছিল। রাজ তাঁকে 'শার্লিন চোপড়া অ্যাপ' নামে একটি অ্যাপ আনার কথা বলেছিলেন।  শার্লিন জানিয়েছেন, কুন্দ্রা (Raj Kundra) চেয়েছিলেন, অ্যাপটিতে বিভিন্ন রকম ভিডিয়ো থাকুক, যেমন গ্ল্যামার, ফ্যাশন, ফিটনেস, মজা এবং অন্যান্য বিষয়। শার্লিনের কথায়, প্রথমদিকে তাঁকে গ্ল্যামারের কথা বলা হলেও পরে তাঁকে "আধা নগ্ন এবং নগ্ন" ভিডিয়োর কথা বলা হয়েছিল। "শুটিং চলাকালীন আমায় উৎসাহিত করা হত। বলা হত, আমি দারুণ কাজ করছি, শিল্পা আমার ছবি এবং ভিডিও দেখেছে এবং আমার কাজের প্রশংসা করেছে। কাজের সময় প্রশংসা পেলে আপনার কখনওই মনে হবে না যে কিছু ভুল করছেন, আপনি আরও ভাল করার কথা ভাববেন।''

এর আগে রাজের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগও তুলেছেন শার্লিন। জানিয়েছিলেন, একদিন সোজা শার্লিনের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন শিল্পার স্বামী। কথা বলতে বলতে হঠাৎই তাঁর হাতে চুমু খেতে শুরু করেন রাজ কু্ন্দ্রা। শার্লিনের (Sherlyn Chopra) দাবি, রাজ কুন্দ্রা তাঁকে জানিয়েছিলেন, শিল্পার সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হয়েছে, তিনি তাই মানসিক চাপে থাকেন। গোটা পরিস্থিতিতে ওইদিন ঘাবড়ে গিয়েছিলেন, রাজকে ধাক্কা মেরে সোজা বাথরুমে ঢুকে যান বলে জানান শর্লিন। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.