'কামসূত্র''ত্যাগ করে শার্লিন বললেন, 'আরও বোল্ড সিনেমা করব'!

সিনেমার শ্যুটিং করেছেন। সিনেমার প্রচারে নানা উত্তেজক পোজও দিয়েছেন। তবু তিনি মানছেন না এটা তার সিনেমা। ইনি শার্লিন চোপড়া। বলিউডের সেক্স সিম্বল। কামসূ্ত্র থ্রিডি-তে অভিনয় করে যিনি প্রচারের আলোয় এসেছিলেন। কিন্তু শার্লিন বললেন, তিনি আর এই ছবির সঙ্গে কোনওভাবেই জড়িত নন। ২০১৪ সালে কামসূত্র থ্রিডি-র শ্যুটিং চলাকালীন অভিযোগ করেছিলেন, পরিচালক রূপেশ পাল তাঁকে যৌনতার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তিনি রাজি না হওয়ার রূপেশ তাঁকে নানাভাবে অপমান করছেন। এরপর শার্লিনের বিরুদ্ধে মানহানির মামলা করেন 'কামসূত্র থ্রিডি'-র পরিচালক। তারপর শার্লিন-রূপেশের ঝামেলা মিটে যায়। কিন্তু কামসূত্র থ্রিডি-রিলিজ থমকে যায়। শার্লিন এখন বলছেন, তিনি কামসূত্র থ্রিডি-তে নেই।

Updated By: Aug 5, 2016, 11:41 AM IST
'কামসূত্র''ত্যাগ করে শার্লিন বললেন, 'আরও বোল্ড সিনেমা করব'!

ওয়েব ডেস্ক: সিনেমার শ্যুটিং করেছেন। সিনেমার প্রচারে নানা উত্তেজক পোজও দিয়েছেন। তবু তিনি মানছেন না এটা তার সিনেমা। ইনি শার্লিন চোপড়া। বলিউডের সেক্স সিম্বল। কামসূ্ত্র থ্রিডি-তে অভিনয় করে যিনি প্রচারের আলোয় এসেছিলেন। কিন্তু শার্লিন বললেন, তিনি আর এই ছবির সঙ্গে কোনওভাবেই জড়িত নন। ২০১৪ সালে কামসূত্র থ্রিডি-র শ্যুটিং চলাকালীন অভিযোগ করেছিলেন, পরিচালক রূপেশ পাল তাঁকে যৌনতার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তিনি রাজি না হওয়ার রূপেশ তাঁকে নানাভাবে অপমান করছেন। এরপর শার্লিনের বিরুদ্ধে মানহানির মামলা করেন 'কামসূত্র থ্রিডি'-র পরিচালক। তারপর শার্লিন-রূপেশের ঝামেলা মিটে যায়। কিন্তু কামসূত্র থ্রিডি-রিলিজ থমকে যায়। শার্লিন এখন বলছেন, তিনি কামসূত্র থ্রিডি-তে নেই।

"আই হ্যাভ হ্যাড সেক্স ফর মানি": শার্লিন

এদিকে, শার্লিন বলছেন, ১৫ অগাস্ট তাঁর লেখা, পরিচালিত একটি শর্টফিল্ম রিলিজ করছে। এরপর তিনি বলেন, আগামী দিনে তাঁর লক্ষ্য হল জাতীয় পুরস্কার জেতা। সঙ্গে এমন কিছু সিনেমায় অভিনয় করা যেখানে নিজেকে আরও সুন্দরভাবে, বোল্ডভাবে মেলে ধরা যায়। ২০০৫ সালে টাইমপাস সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রেখেছিলেন শার্লিন। ২০০৯ সালে 'দিল বোলে হাড্ডিপ্পা'য় পর্দায় শেষবার দেখা গেছে তাঁকে।

আমি সেক্স বিপ্লবী: শার্লিন

টুইটারে কখনও অর্ধ নগ্ন কখনও নগ্ন ছবি পোস্ট করে বিতর্কে শিরোনামে আসেন শার্লিন। নিজেকে সেক্স বিপ্লবী দাবি করা শার্লিন বলছেন, "ওটা আমার যখন যা মনে হয় তাই করি। আসলি আমি সব কাজ করি হৃদয়ের ডাকে সাড়া দিয়ে।"
সঘোষিত সেক্স বিপ্লবি এখন ব্যস্ত শর্টফ্লিমের কাজে। শার্লিনের দাবি তাঁর এই সিনেমা বলিউডে প্রাপ্তবয়স্কদের জন্য সিনেমার নতুন সংজ্ঞা লিখবে।

.