সোনাক্ষী আর কাকে 'মেড ফর ইচ আদার' বললেন শত্রুঘ্ন সিনহা?

শত্রুঘ্ন সিনহার কথা বললেই সবার আগে মনে পড়ে যায়, তাঁর মিথ হয়ে যাওয়া ডায়লগ, খামোশ। কি তাই তো? কিন্তু এবার শত্রুঘ্ন সিনহা যে কথাটা বলেছেন, সেটা শুনে আপনি নিজেই খামোশ হয়ে যেতে পারেন। অথবা আপনি একমতও হতে পারেন। তার আগে পড়ে জেনে তো নিন, ঠিক কী এমন বলেছেন, শত্রুঘ্ন সিনহা।

Updated By: Nov 19, 2016, 08:53 PM IST
 সোনাক্ষী আর কাকে 'মেড ফর ইচ আদার' বললেন শত্রুঘ্ন সিনহা?

ওয়েব ডেস্ক: শত্রুঘ্ন সিনহার কথা বললেই সবার আগে মনে পড়ে যায়, তাঁর মিথ হয়ে যাওয়া ডায়লগ, খামোশ। কি তাই তো? কিন্তু এবার শত্রুঘ্ন সিনহা যে কথাটা বলেছেন, সেটা শুনে আপনি নিজেই খামোশ হয়ে যেতে পারেন। অথবা আপনি একমতও হতে পারেন। তার আগে পড়ে জেনে তো নিন, ঠিক কী এমন বলেছেন, শত্রুঘ্ন সিনহা।

আরও পড়ুন যে বলিউড অ্যাক্টরের হাসিটাই নাকি ছোঁয়াচে বিদ্যা বালানের কাছে!

ফোর্স ২-দেখার পর শত্রুঘ্ন সিনহা নাকি বলেছেন, তাঁর মেয়ে সোনাক্ষী সিনহা এবং জন আব্রাহাম নাকি 'মেড ফর ইচ আদার'! হ্যাঁ, এই কথায় সম্মতি দিয়েছেন সোনাক্ষী এবং জন আব্রাহাম দুজনেই। সাংবাদিকরা জিজ্ঞাসা করেছিলেন, ফোর্স ২-তে কাজ করার পর তাঁর সেরা প্রাপ্তি কী? তখন জন বলেন, 'শত্রুঘ্ন সিনহা আমাকে ফোন করে বললেন, সিনেমায় আমাকে আর সোনাক্ষীকে দেখে নাকি তাঁর মনে হয়েছে, আমরা মেড ফর ইচ আদার।' এবার বলুন, এটাও কী সিনেমার প্রচার নাকি সত্যিই? সত্যি জানার বিশেষ উপায় নেই, ধারণা করা ছাড়া।

আরও পড়ুন  জল্পনা চলছে, ঋত্ত্বিক কী কঙ্গনা ভুলে আবার প্রেমে পড়লেন?

.