বান্ধবীর সঙ্গে বাগদান পর্ব সারলেন অভিনেতা Shataf Figar, সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের শুভেচ্ছা

সম্প্রতি শেরশাহ ছবিতে নজর কেড়েছেন অভিনেতা। 

Updated By: Aug 17, 2021, 02:28 PM IST
বান্ধবীর সঙ্গে বাগদান পর্ব সারলেন অভিনেতা Shataf Figar, সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদন: বাংলা সিনেমার পরিচিত মুখ শাতাফ ফিগার(Shataf Figar) এখন বলিউডেও সমান পরিচিত। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি শেরশাহ (Shershah)। সিদ্ধার্থর মালহোত্রার সঙ্গে সমানতালে অভিনয় করে দর্শক থেকে সমালোচক সকলেরই নজর কেড়েছেন তিনি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shataf Figar (@shatafclicks)

শুধু মাত্র পেশাগত দিক থেকেই নয়, ব্যক্তিগত জীবনেও বেশ ভালো সময় কাটছে তাঁর। সোমবারই তাঁর অনেকদিনের বান্ধবী ক্রিস্টিনা ওরুনকায়েভার (Kristina Orunkaeva) সঙ্গে বাগদান পর্ব সারলেন শাতাফ। সোশাল মিডিয়ায় দুজনেই বাগদান পর্বের একটি ছবি শেয়ার করেছেন। শাতাফ লিখেছেন,"তোমার ভালোাবাসার থেকে ভালো আর কিছুই নেই। আমি জিগেস করেছিলাম, তুমি আমার সারাজীবনের সঙ্গী হবে? সে বলেছিল হ্যাঁ। আজ একটা নতুন যাত্রা শুরু করলাম। সবসময়ের মতো এবারও আপনাদের আশীর্বাদ ও ভালোবাসা কাম্য।" অন্যদিকে ক্রিস্টিনা শাতাফকে তাঁর সুপারম্যান আখ্যা দিয়েছেন। ছবি পোস্টের সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় এই কাপলকে শুভেচ্ছা জানাচ্ছেন ফ্যানেরা। 

আরও পড়ুন:Super Dancer Chapter 4:সেটে ফিরছেন Shilpa Shetty!

আপাতত হটস্টারের একটি ওয়েব সিরিজ "দোস প্রাইসি ঠাকুর গার্লস"এর শেষ পর্যায়ের শ্যুট করছেন অভিনেতা। সম্প্রতি ওয়েব সিরিজ 'আরিয়া ২''-র শ্যুটিং শেষ করলেন শাতাফ, আগামী অক্টোবর মুক্তি পাবে এই সিরিজ৷ এছাড়াও হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি ও ওয়েব সিরিজের অফার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.