Bigg Boss OTT: বন্ধুতা বদলে গেল শত্রুতায়, Shamita-Divya তরজায় নারদ Karan

 রবিবারের স্পেশাল এপিসোডে সঞ্চালক করণ জোহরের(Karan Johar) সামনেই ঝগড়া বাঁধে এই দুই অভিনেত্রীর। 

Updated By: Aug 16, 2021, 12:18 PM IST
Bigg Boss OTT: বন্ধুতা বদলে গেল শত্রুতায়, Shamita-Divya তরজায় নারদ Karan

নিজস্ব প্রতিবেদন: বিগবসের ঘরে ঘনঘনই বদলায় বন্ধুতা আর শত্রুতার সমীকরণ। বিগ বস ওটিটির (Bigg Boss OTT) প্রথম সিজনে আচমকা এমনভাবেই বদলে গেল বন্ধুত্বের সমীকরণ। প্রথমদিন থেকেই শমিতা শেঠির (Shamita Shetty) কাছের বন্ধু হয়ে উঠেছিলেন দিব্যা আগরওয়াল(Divya Agarwal)। কিন্তু সেই বন্ধুত্বই এবার বদলে গেল শত্রুতায়। রবিবারের স্পেশাল এপিসোডে সঞ্চালক করণ জোহরের(Karan Johar) সামনেই ঝগড়া বাঁধে এই দুই অভিনেত্রীর। 

আরও পড়ুন: জন্মদিনে Srabantiকে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর, বদলাচ্ছে রাজনৈতিক সমীকরণ! জল্পনা তুঙ্গে

স্পেশাল এপিসোডে করণ খোলসা করেন যে, শমিতার পিছনে তাঁকে নিয়ে গসিপ করেন তাঁর কাছের বন্ধু দিব্যা। এই ঘটনাতেই মন ভাঙে শমিতার। তাঁর সামনে দিব্যার এই রূপ তুলে ধরার জন্য করণকে ধন্যবাদ জানিয়েছেন শমিতা। শমিতার মতে দিব্যা নিরাপত্তাহীনতায় ভোগেন। প্রতিযোগিতার কারণেই হয়তো দিব্যা তাঁর পিছনে তাঁর বদনাম করছে বলে মনে করছেন শমিতা। বিগ বসের ঘরে আসার আগে দিব্যাকে চিনতেনও না তিনি এমনটাই দাবি অভিনেত্রীর। তবে শমিতার পাশাপাশি দিব্যার এহেন আচরণে চটেছেন করণ নাথ সহ ঘরের আরো অনেক সদস্য। তবে এবিষয়ে শমিতার দিকেও আঙুল তুলেছেন দিব্যা।  

সঞ্চালক করণ, সরাসরি না হলেই পরোক্ষভাবে  শমিতা ও দিব্যার মধ্যে শমিতার পক্ষ নিলেও, দিব্যার ফ্যানেরা সোশ্যাল মিডিয়ায় তাঁর পাশে দাঁড়িয়েছে। শমিতা ও নেহা ভাসিনকে আন্টি বলেও কটাক্ষ করতে ছাড়েননি দিব্যার ফ্যানেরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.