শাহিদের বিয়ে, সেজে উঠেছে গুরগাঁও

রাত পোহালেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শাহিদ কপূর। সেজে উঠেছে গুরগাঁওয়ের ট্রাইডেন্ট হোটেল। শাহিদ-মীরার বিয়ের জন্য বুক করা হয়েছে হোটেলের ৫০টি ঘর। ওবেরয় গুরগাঁওয়ের প্রেসিডেনশিয়াল সুট বুক করা হয়েছে শাহিদের জন্য।

Updated By: Jul 7, 2015, 09:46 AM IST
শাহিদের বিয়ে, সেজে উঠেছে গুরগাঁও

ওয়েব ডেস্ক: রাত পোহালেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শাহিদ কপূর। সেজে উঠেছে গুরগাঁওয়ের ট্রাইডেন্ট হোটেল। শাহিদ-মীরার বিয়ের জন্য বুক করা হয়েছে হোটেলের ৫০টি ঘর। ওবেরয় গুরগাঁওয়ের প্রেসিডেনশিয়াল সুট বুক করা হয়েছে শাহিদের জন্য।

শাহিদ, মীরা দুজনের পরিবারই রাধা স্বামী সত্সঙ্গ বিজের সঙ্গে যুক্ত। তাই ১২ বছরের বয়সের পার্থক্য সত্ত্বেও দুই পরিবারের সম্মতিতে হতে চলেছে বিয়ে। রবিবার রাত থেকেই গুরগাঁওয়ের হোটেলে আসতে শুরু করেছেন অতিথিরা। দিল্লি পৌছে গিয়েছেন শাহিদের বাবা পঙ্কজ কপূর, মা সুপ্রিয়া পাঠকও। আপাতত ৫,৩০০ বর্গফুটের দুটি লাক্সারি বেডরুমের প্রেসিডেনশিয়াল সুট শাহিদের ঠিকানা। ইটালিয়ান মার্বেলের ফায়ারপ্লেস, জিম, ডাইনিং রুম, সুইমিং পুল নিয়ে যার প্রতি রাতের ভাড়া ৬ লক্ষ টাকার ওপর।

নৈশভোজের জন্য বুক করা হয়েছে ওবেরয়ের গ্র্যান্ড বলরুম। বিয়ের আসর বসতে চলেছে ছত্রপুর ফার্মে। নিমন্ত্রিতের সংখ্যা ৫০০। তবে আসছেন না বলিউডের কোনও তারকা। নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন শুধুই দুই পরিবারের ঘনিষ্ঠরা। শাহিদের পোশাক ডিজাইন করেছেন তার বন্ধু ডিজাইনার কুণাল রাওয়াল, মীরার পোশাক ডিজাইন করেছেন অনামিকা খান্না।

 

.